চলচ্চিত্রালোচনা- ওম শান্তি ওশানা
'Ohm Shanthi Oshaana'
নামের অর্থ জানি না। পরিচালক Jude Anthany Joseph. আর কোন সিনেমা দেখি নাই এর। নাজরিয়া নাজিম এর প্রেমে পড়ে ছিলাম 'ব্যাঙ্গালোর ডেইস' দেখেই। আরেকবার প্রেমে পড়লাম। আর নায়ক নিভিন পুলি, ওর ফার্স্ট মুভি দেখেছিলাম ব্যাঙ্গালোর ডেইস, তারপর প্রিমাম। প্রত্যেকটা চরিত্র আলাদা। ব্যাঙ্গালোর ডেইস এর কুট্টন আর এই সিনেমার গিরি সম্পূর্ণ আলাদা মানুষ। দিলকার সালমানের পর এই একটা নায়ককে খুব ভাল্লাগে।
যাই হোক। মিস্টি প্রেমের গল্প। মালয়লাম সিনেমা গুলো শেষ করে আপনি একটা ফুরফুরে মেজাজ নিয়ে উঠবেন। নায়ক নায়িকা কে বাড়ি না পালিয়ে বা পড়াশুনা করিয়েও যে সুন্দর একটা রোমান্টিক গল্প বলা যায় তার সুন্দর উদাহরন মালয়লাম সিনেমা গুলো।
গল্পটা আসলে পূজার। তার প্রেমে পড়ার গল্প। আর ভালোবাসার মানুষটাকে কাছে পাওয়ার গল্প। এই সব সিনেমা দেখলে প্রেম করতে ইচ্ছে করে। প্রেমিক বানিয়ে দেয়া গল্প। গল্পটা বলে দিয়ে স্পয়লার দিতে চাই না। শুধু টুকুই বলব ট্রাজেডি ছাড়া বাঙালী প্রেমের গল্প বলতে পারে না, আশাও করে না। কিন্তু এখানে সে আশা গুড়েবালি।
অসাধারন ব্যাকগ্রাউন্ড স্কোর, মিউজিক কম্পোজ, আর প্রথমের টাইটেল এনিমেশনটা। আমি মালয়লাম গান বুঝি না। কিন্তু প্রতিটা গান খুব মনযোগ দিয়ে শুনেছি।
আগেই বলেছি মালয়লাম সিনেমা গুলো জীবন কে ভালোবাসায়।
পার্সোনাল রেটিং: ৮/১০.
*আমার ব্যক্তিগত মতামত। কারো ভিন্নমত থাকতে পারে।
**ইহা কোন রিভিউ নয়।
মন্তব্য যোগ করুন
এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।
মন্তব্যসমূহ
-
ইমরান খাঁন সুজল ২৭/০৫/২০১৭সিনেমাটা দেখতে হবে!
-
মিন্টু শাহজাদা ২৬/০৫/২০১৭আপনার রিভিউ পড়ে সিনেমাটি দেখার আগ্রহ জন্মালো। ধন্যবাদ, জনাব।
-
মধু মঙ্গল সিনহা ২০/০৫/২০১৭ঠিক।