হোসেনপুরে যুবকের লাশ উদ্ধার
কিশোরগঞ্জের হোসেনপুরে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ২৩ ডিসেম্বর সোমবার সকালে একটি ধানক্ষেত থেকে ওই লাশ উদ্ধার করা হয়।
জানা যায়, উপজেলার শাহেদল ইউনিয়নের উত্তর কুড়িমাড়া গ্রামের আব্দুল হেকিমের ছেলে মোস্তাফিজুর রহমান (৩২) রবিবার রাতে ঠাডারকান্দা বাজারে গিয়ে আর বাড়ি ফিরেনি। সোমবার সকালে হোসেনপুর-পুলেরঘাট সড়কের পাশে ধান ক্ষেতে এক যুবকের মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন ভিড় জমায়। খবর পেয়ে হোসেনপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিবারের লোকজনের সহায়তায় মোস্তাফিজুরের লাশ সনাক্ত করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। শাহেদল ইউপি চেয়ারম্যান ও উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আবুল হাসিম সবুজ জানায়, দূবৃত্তের হাতে নিহত মোস্তাক স্থানীয় বিএনপির কর্মী ছিল।
এ ব্যাপারে হোসেনপুর থানার ওসি মীর মোশারফ হোসেন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।
জানা যায়, উপজেলার শাহেদল ইউনিয়নের উত্তর কুড়িমাড়া গ্রামের আব্দুল হেকিমের ছেলে মোস্তাফিজুর রহমান (৩২) রবিবার রাতে ঠাডারকান্দা বাজারে গিয়ে আর বাড়ি ফিরেনি। সোমবার সকালে হোসেনপুর-পুলেরঘাট সড়কের পাশে ধান ক্ষেতে এক যুবকের মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন ভিড় জমায়। খবর পেয়ে হোসেনপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিবারের লোকজনের সহায়তায় মোস্তাফিজুরের লাশ সনাক্ত করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। শাহেদল ইউপি চেয়ারম্যান ও উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আবুল হাসিম সবুজ জানায়, দূবৃত্তের হাতে নিহত মোস্তাক স্থানীয় বিএনপির কর্মী ছিল।
এ ব্যাপারে হোসেনপুর থানার ওসি মীর মোশারফ হোসেন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।
মন্তব্য যোগ করুন
এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।
মন্তব্যসমূহ
-
কবি মোঃ ইকবাল ১১/০৫/২০১৪আর কত শুনতে হবে এই লাশের খবর?