মানুষ পুড়িয়ে তালেবানি ষ্টাইলে ক্ষমতা দখল করতে মরিয়া বিএনপি জামাত - সৈয়দ আশরাফ
‘মানুষ পুড়িয়ে তালেবানি ষ্টাইলে ক্ষমতা দখল করতে মরিয়া হয়ে উঠেছে বিএনপি-জামাত তথা ১৮ দলীয় জোট’। নির্বাচন বয়কট করে হারতাল- অবরোধ দিয়ে জানমালের ক্ষতি সাধন করে লাশের উপর দিয়ে ক্ষমতায় যাওয়া সম্ভব নয়। আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে কিশোরগঞ্জ-১(হোনেপুর-কিশোরগঞ্জ সদর)আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও এলজিআরডি মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম সোমবার (২ ডিসেম্বর) বিকেলে মনোনয়ন পত্র জমা দেওয়ার প্রাককালে হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের নেতা কর্মীদের সাথে দলীয় কার্য্যালয়ে মতবিনিময় সভায় তিনি এ সব কথা বলেন।তিনি আরো বলেন- জঙ্গিবাদ-সন্ত্রাস নিমূল করে বাংলাদেশ যখন মধ্যম আয়ের দেশে পরিনত হয়ে অর্থনৈতিক অগ্রযাত্রায় উন্নত বিশ্বের কাতারে শামিল হওয়ার জন্য সমৃিদ্ধর পথে এগিয়ে যাচ্ছে,ঠিক তখনই গনতন্ত্র রক্ষার দোহাই দিয়ে ৭১-এর গনহত্যাকারী জামাতকে সাথে নিয়ে বিএনপি সারাদেশে নৈরাজ্য সৃষ্টি করে দেশের সম্পদ বিনষ্ট করছে।পাশাপাশি জ¦ালাও-পোড়াওয়ের মাধ্যমে গোটা দেশ ও জাতিকে অস্থিতিশীল করে শান্তী প্রিয় মানুয়ের জবীনকে করে তুলেছে দূর্বিসহ । গনতান্ত্রিক দেশে এসব নৈরাজ্য চলতে পারেনা। তাই তিনি আবারও ১৮ দলীয় জোট নেত্রী বেগম খালেদা জিয়াকে ধ্বংসাত্বক পথ পরিহার করে আলোচনায় বসার আহবান জানান।
এ উপলক্ষে হোসেনপুর হাইস্কুল রোড়ের উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি আযুব আলী। বক্তব্য রাখেন- কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ এম এ আফজাল,অধ্যক্ষ শরিফ সাদী,জেলা আওয়ামী লীগ সদস্য আব্দুল কাইযুম খোকন,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জহিরুল ইসলাম নরু মিয়া,সাধারন সম্পাদক শাহ্ মাহবুবুল হক, যুগ্ন সম্পাদক কামরুজ্জামান কাঞ্চন যুবলীগের সভাপতি এমএ হালিমসহ অংগসংগঠনের নেতৃবৃন্দ।
এ উপলক্ষে হোসেনপুর হাইস্কুল রোড়ের উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি আযুব আলী। বক্তব্য রাখেন- কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ এম এ আফজাল,অধ্যক্ষ শরিফ সাদী,জেলা আওয়ামী লীগ সদস্য আব্দুল কাইযুম খোকন,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জহিরুল ইসলাম নরু মিয়া,সাধারন সম্পাদক শাহ্ মাহবুবুল হক, যুগ্ন সম্পাদক কামরুজ্জামান কাঞ্চন যুবলীগের সভাপতি এমএ হালিমসহ অংগসংগঠনের নেতৃবৃন্দ।
মন্তব্য যোগ করুন
এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।