মেঘ বালিকা
মেঘ বালিকা
Tanju H
Tanju H
সারা রাত র্নিঘুম থেকে ফেবুতে চ্যাট করা প্রতিদিনের অভ্যাস হয়ে গেছে আকাশের।পরিচিত অপরিচিত সব বন্ধুদের সাথে কথা বলে।যখনি সময় পায় তখনি ফেবু।আকাশ ভার্সিটি শেষ করে চকুরীর জন্য পরীক্ষা দিচ্ছে।কিন্তু সবই কপাল জব হয় না।যায় হওক,মূল গল্পে আসি।
একদিন রাতে হঠাৎ করে একটা মেয়ের ছবি চোখে পরল।সারা দিন রাত এত মেয়েদের সাথে কথা বলে কিন্তু এমন আনকমন মেয়ে আগে দেখিনি।সে ফ্রেন্ড রিকু পাঠায়।মেয়েটি একসেপ্টও করে।প্রথমে কয়েটা মেসেজ দেয় তেমন রেসপন্স পাইনা।মেয়েটি সিনও করে না।
আকাশ ব্যার্থ হয়ে দিনের পর দিন অপেক্ষা করতে থাকে।৭ দিন পরে মেয়েটি মেসেজের রিপ্লে দেয়।আকাশতো সম্পূর্ণ অবাক,এতদিন পরে মেসেজের রিপ্লে।ভবেতেই অবাক লাগছে।
দুজনের কথা হতো অনেক।যখনি অনলাইনে তখনি মেসেজ দিয়ে কথা বলত।মেয়েটির নাম ছিল মেঘা।যদিও আইডির নাম মেঘ বালিকা।আকাশ একদিন ফোন নাম্বার চায়।কিন্তু মেঘা দিতে রাজি হয়নি।এক পর্যায়ে রাজি হয়।ফোন নাম্বারটা দেয়।
তখন ছিল শরৎকাল।২ দিন পরে ইদ।আকাশ বাড়িতে যাবে।বাড়িতে যাবার আগে মেঘাকে ফোন দেয়।আকাশ আর মেঘা কথা বলে।তারপরে আকাশ বাড়িতে চলে যায়।ইদের আগের দিনও মেঘা তার গ্রামে চলে যায়।এভাবেই কাটতে থাকে মেঘ বালিকার গল্প।
মেঘা আর আকাশ বাড়ি থেকে চলে আসে।একদিন আকাশ পাগলামী করে মেঘাকে প্রপ্রোজ করে বসে।মেঘা রাগ করে ফেবুতে ব্লক করে ফোন নাম্বারটাও ব্ল্যাক লিষ্টে।কোন মাধ্যমেই তাদের যোগাযোগ নেই।এভাবেই যাচ্ছে মেঘা আর আকাশের দিন।
প্রায় এক মাস পর।মেঘা কোন প্রয়োজনে আর ফোন নাম্বার দিয়ে ইমু ওপেন করল।সাথে সাথেই আকাশের মেসেজ।মেঘা অবাক।রিপ্লে দিল।আকাশ এতটা আবেগী হয়ে গেল।মেঘাও আকাশের কথার মাঝে হারিয়ে যাচ্ছে।আবার সেই কথা শুরু।মেঘাও আকাশকে মনে মনে ভালবেসে ফেলছে।একদিন রাতে মেঘা আকাশকে প্রপোজ করে ফেলল।আকাশ তো খুশিতে আত্মহারা।তখনো তাদের সরাসরি দেখা হয়নি।
তাদের প্রেমকাহিনী চলতে চলতে ১৪ই ফেব্রুয়ারী এসে পরল।সেদিন তারা মিট করবে।মেঘা নীল শাড়ী পরে ছিল।আর আকাশ নীল পান্জাবী।পার্কে আকাশ আর মেঘা দুজন দুজনকে দেখে এতটায় অবাক হল।কারন,মেঘা ছিল আকাশের ক্লাসমিট।মেঘা আকাশকে অনেক আগে থেকেই ভালবাসত।কিন্তু আকাশ কখনো জনতো না,আর মেঘাকে এমনি চিনতো কিন্তু তার চোখে কখনো চোখ রেখে ভাল করে দেখেনি।তাই ফেবুতে চিনতে পারিনি।এই সেই মেঘা যে আকাশকে ভালবেসে এতটা দিন অপেক্ষা করছে।
সত্যিই সত্যিকারের ভালবাসা কখনো হারিয়ে যায় না।একদিন না একদিন ফিরে আসে।ভোরের সোনালী মিষ্টি সূর্য হয়ে।ভালবাসা হাজারো বছর বেঁচে থাকে দুটি মনের বিশ্বাসে।এভাবেই সফল হওক আরও আকাশ আর মেঘার ভালবাসার গল্প।
মন্তব্য যোগ করুন
এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।
মন্তব্যসমূহ
-
মোহাম্মদ রাসেল প্রধান ০৫/০৬/২০১৭ব্যাপার টা রসহীন হয়ে গেছে
-
ফয়জুল মহী ০১/০৬/২০১৭চৌকস ধারণাশক্তি
-
মোনালিসা ৩১/০৫/২০১৭ভাল
-
শাহারিয়ার ইমন ৩০/০৫/২০১৭গল্পে ভালবাসা পূর্ণতা পেলেও বাস্ত্বে খুব কমই পায়
-
Adnan Araf ৩০/০৫/২০১৭Dst Sei hoice.... Obosso ai story ta Tui Amk akdin bolcili.... Khub valo laglo dst
-
সাইয়িদ রফিকুল হক ৩০/০৫/২০১৭গল্পটি তাড়াতাড়ি শেষ হয়ে গিয়েছে।
-
মোনালিসা ৩০/০৫/২০১৭