প্রশ্নগুলো প্রশ্নই থেকে যায়
প্রশ্নগুলো প্রশ্নই থেকে যায়
Tanju H
ভালবাসা কি?
উত্তরটা জানা নেই।
কেন মানুষ প্রেমে পরে?
এটাও জানি না।
একটা মেয়ে/ছেলেকে কেন ভালো লাগে??
উত্তরটা খুঁজে পায়নি।
সত্যিই এমন কিছু প্রশ্ন আছে,
যার কোন সঠিক উত্তর
কারো জানা নেই।
প্রশ্নগুলো প্রশ্নই থেকে যায়। ভালবাসা, সফল প্রেমিক-প্রেমিকার জন্য, স্বর্গের সর্বশ্রেষ্ঠ সুখ। ব্যার্থ প্রেমিক-প্রেমিকার জন্য, নরকের যন্ত্রনা। আবার, মানুষ প্রেমে পরে, কারো কারো রুপ দেখে, আবার কারো কারো গুন দেখে।
আবার, একজন আরেক জনকে ভালো লেগে যায়, মিষ্টি কন্ঠ শুনে, একজন আরেক জনকে ভাললেগে যায়, চোখে চোখ রেখে। তাইতো বলি, কিছু কিছু প্রশ্নের উত্তর হয় না। কিছু কিছু প্রশ্নের উত্তর, বিভিন্ন জনের মতে ভিন্ন ভিন্ন হয়। প্রশ্ন শুধু প্রশ্নই থেকে যায়। শুধু বেঁচে থাকে, মনের মাঝে লুকনো ভালবাসা।।
TH
Tanju H
ভালবাসা কি?
উত্তরটা জানা নেই।
কেন মানুষ প্রেমে পরে?
এটাও জানি না।
একটা মেয়ে/ছেলেকে কেন ভালো লাগে??
উত্তরটা খুঁজে পায়নি।
সত্যিই এমন কিছু প্রশ্ন আছে,
যার কোন সঠিক উত্তর
কারো জানা নেই।
প্রশ্নগুলো প্রশ্নই থেকে যায়। ভালবাসা, সফল প্রেমিক-প্রেমিকার জন্য, স্বর্গের সর্বশ্রেষ্ঠ সুখ। ব্যার্থ প্রেমিক-প্রেমিকার জন্য, নরকের যন্ত্রনা। আবার, মানুষ প্রেমে পরে, কারো কারো রুপ দেখে, আবার কারো কারো গুন দেখে।
আবার, একজন আরেক জনকে ভালো লেগে যায়, মিষ্টি কন্ঠ শুনে, একজন আরেক জনকে ভাললেগে যায়, চোখে চোখ রেখে। তাইতো বলি, কিছু কিছু প্রশ্নের উত্তর হয় না। কিছু কিছু প্রশ্নের উত্তর, বিভিন্ন জনের মতে ভিন্ন ভিন্ন হয়। প্রশ্ন শুধু প্রশ্নই থেকে যায়। শুধু বেঁচে থাকে, মনের মাঝে লুকনো ভালবাসা।।
TH
মন্তব্য যোগ করুন
এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।
মন্তব্যসমূহ
-
মোঃ মুসা খান ২৩/০৫/২০১৭Love is pain
-
সাঁঝের তারা ২২/০৫/২০১৭ভালোবাসা বেঁচে থাকুক চিরকাল।