জোকস
একদিন ছোট্ট বল্টুকে তার স্কুলের স্যারবাসা থেকে ৩টা ফলের নাম লিখে আনতে বললেন!! বল্টু বাসায়গিয়ে তার চাচাকে জিজ্ঞেস করল “চাচা ৩টা ফলের নাম বল?”চাচা বলল “তোর বকবক শুনার জন্য আমার হাতে সময় নাই” বল্টুলিখে নিল। এরপর সে গিয়ে বড় ভাইকে জিজ্ঞেস করল“ভাইয়া ২টা ফলের নাম বল” ভাইয়া উত্তর দিল “গার্লফ্রেন্ডেরফোন আসবে এখন,জলদি এখান থেকে ভাগ” বল্টুএটা ও খাতায় লিখে নেয় এরপর সে গিয়ে বুড়ো দাদুকে জি করল“দাদু একটা ফলের নাম বল” দাদু হেসে বলে“তুই একটা পাগল”বল্টু এটাও খাতায় লিখে নেয়। পরের দিন স্কুলে স্যারবল্টুকে জিজ্ঞেস করল “৩টা ফলের নাম লিখে আনছ??”বল্টুঃ “জি স্যার” স্যারঃ “বল” বল্টুঃ “তোর বকবক শুনার জন্য আমার হাতে সময় নাই” স্যারঃ “কি?? চল প্রিন্সিপ্যালেরকাছে” বল্টুঃ“গার্লফ্রেন্ডের ফোন আসবে এখন, জলদি এখানথেকে ভাগ” স্যারঃ “কি!!! জানিস আমি কে??” .. . . বল্টুঃ “তুইএকটা পাগল”... স্যার বেহুশ.
মন্তব্য যোগ করুন
এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।
মন্তব্যসমূহ
-
আসগার এইচ পারভেজ ০৯/০৮/২০১৫ভাল লাগল...
-
শ্রীতরুণ গিরি ০৫/০৮/২০১৫ভাল
-
সমরেশ সুবোধ পড়্যা ২৭/০৭/২০১৫এই মজার কোনো তুলনা নেই !
-
প্রণব কুসুম দত্ত ২৩/০৬/২০১৫ছুপার হয়েছে ছার!
-
শূন্য ১১/০৬/২০১৫অসাধারন......... সত্যিই অসাধারন
-
রাইসা ০১/০৫/২০১৫
-
শাহাদাত হোসেন রাতুল ২৬/০৪/২০১৫অনেক মজার
-
অ ২৮/০৩/২০১৫মজার ।
-
মু.তারিফ উল ইসলাম তানিন ১৮/০৩/২০১৫সবাইকে ধন্যবাদ
-
ইকবাল হাসান ১৮/০৩/২০১৫মাজা পাইলাম...... যদিও পুরোনো কৌতুক। তবে নতুন আমেজে.........
ধন্যবাদ...। আরও আশা করছি... -
রক্তিম ১৮/০৩/২০১৫বাহ বেশ বেশ আহা বেশ বেশ হা হা বেশ বেশ ।
-
পরিতোষ ভৌমিক ১৪/০৩/২০১৫হাঃ হাঃ হাঃ, দারুন মজা পেলাম, পাশাপাশি আমাদের সমাজে শিশুদের প্রতি নজর রাখার বা সব কথা মন দিয়ে শুনে সঠিক জবাব দেবার যে দায়াবদ্ধতা - তা আঙুল দিয়ে দেখিয়ে দিলেন ।
-
সবুজ আহমেদ কক্স ১৪/০৩/২০১৫মজার তো
-
নূরুজ্জামান নাঈম ১৪/০৩/২০১৫মজা পেলাম।
-
চোখের আলোয়_সম্পূর্ণা ১৪/০৩/২০১৫দারুণ!