অপুর পাচাঁলি
...।। ভেঙ্ক্টেশ ফিল্ম ব্যানারে কৌশিক গাংগুলির ছবি
অপুর পাচাঁলি বাংলা সিনেমায় এক নতুন মাত্রা যোগ করেছে্। অস্কার প্রাপ্ত ছবি পথের পাচাঁলি র অপু,সুবীর ব্যানার্জি এবং দুর্গা, উমা দাশগুপ্ত আজ কোথায়।কি বা তাদের জীবন।।সেই পথের পাচালির অপু,সুবীরের বর্তমান জীবন কে নিয়ে এই নতুন ছবি। সিনেমা টি রিলিজ হইছে ২৫ শে নভেম্বর, ২০১৩।।মুখ্য ভুমিকায় পরমব্রত,পার্ন, গৌরব এবং আরধেন্দু।মিউসিক দিয়েছেন ইন্দ্রদিপ দাসগুপ্ত।।হারিয়ে জাওয়ে এই মহান চরিত্রের আসল জীবন নিয়ে তৈরি এই সিনেমা দর্শক মহলে বেশ সাড়া ফেলেছিল।নানা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিবল গুলিতে সারা জাগিয়েছে এই সিনেমা।।আজ এখানে লেখবার কারন যারা এখন এই সিনেমা টি দেখেন নি তাঁরা অবশ্যি দেখুন,আশা করি ভাল লাগবে। you tube a সিনেমার লিঙ্ক টি দিলাম।
অপুর পাচাঁলি বাংলা সিনেমায় এক নতুন মাত্রা যোগ করেছে্। অস্কার প্রাপ্ত ছবি পথের পাচাঁলি র অপু,সুবীর ব্যানার্জি এবং দুর্গা, উমা দাশগুপ্ত আজ কোথায়।কি বা তাদের জীবন।।সেই পথের পাচালির অপু,সুবীরের বর্তমান জীবন কে নিয়ে এই নতুন ছবি। সিনেমা টি রিলিজ হইছে ২৫ শে নভেম্বর, ২০১৩।।মুখ্য ভুমিকায় পরমব্রত,পার্ন, গৌরব এবং আরধেন্দু।মিউসিক দিয়েছেন ইন্দ্রদিপ দাসগুপ্ত।।হারিয়ে জাওয়ে এই মহান চরিত্রের আসল জীবন নিয়ে তৈরি এই সিনেমা দর্শক মহলে বেশ সাড়া ফেলেছিল।নানা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিবল গুলিতে সারা জাগিয়েছে এই সিনেমা।।আজ এখানে লেখবার কারন যারা এখন এই সিনেমা টি দেখেন নি তাঁরা অবশ্যি দেখুন,আশা করি ভাল লাগবে। you tube a সিনেমার লিঙ্ক টি দিলাম।
মন্তব্য যোগ করুন
এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।
মন্তব্যসমূহ
-
মল্লিকা রায় ০৪/০৯/২০১৪খুশী হলাম খুব।
-
শিমুল শুভ্র ০৪/০৯/২০১৪প্রথম প্রকাশ বেশ ভালো লাগলো ।
আসরে সুস্বাগতম ।