অন্য রকম রেস্তোরা
সাতক্ষীরা শহরতলির বকচরা বাইপাস সড়কে চালু হলো অদ্ভুত একটি রেস্তোরাঁ। ভেতরের পুরোটা জুড়ে গোড়ালি সমান পানি। এর মধ্যেই চেয়ার-টেবিল পাতা। চেয়ারে বসে পায়ের গোড়ালি ডুবিয়ে খাবারের স্বাদ নিচ্ছেন ভোজনরসিকরা। পানিতে ঘুরে বেড়াচ্ছে রঙ-বেরঙের ছোট আকারের মাছ। খেতে খেতে কখনও হয়তো অনুভব করবেন পায়ের পাতায় কে যেন চিমটি কাটলো!
ইন্দোনেশিয়া, সিঙ্গাপুর অথবা উন্নত বিশ্বে এমন রেস্তোরাঁ দেখা যায়। সাতক্ষীরার মৌবন রেস্টুরেন্ট তেমনই। এখানে খেতে এসে চমকে যাচ্ছেন সাধারণ মানুষ। প্রতিদিনই তাদের ভিড় বাড়ছে। ছোটবড় সবার মন কেড়েছে এই রেস্তোরাঁ। অভিভাবকদের সঙ্গে এসে শিশুরা বেশ উপভোগ করছে মাছ দেখা। এটি একটি অন্য রকম রেস্তোরা।
ইন্দোনেশিয়া, সিঙ্গাপুর অথবা উন্নত বিশ্বে এমন রেস্তোরাঁ দেখা যায়। সাতক্ষীরার মৌবন রেস্টুরেন্ট তেমনই। এখানে খেতে এসে চমকে যাচ্ছেন সাধারণ মানুষ। প্রতিদিনই তাদের ভিড় বাড়ছে। ছোটবড় সবার মন কেড়েছে এই রেস্তোরাঁ। অভিভাবকদের সঙ্গে এসে শিশুরা বেশ উপভোগ করছে মাছ দেখা। এটি একটি অন্য রকম রেস্তোরা।
মন্তব্য যোগ করুন
এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।
মন্তব্যসমূহ
-
জামাল উদ্দিন জীবন ১৬/১০/২০২১নতুন আয়োজন মেরু বন্ধন।
-
সেলিম রেজা সাগর ২৭/০৮/২০২০বাহ
-
আব্দুর রহমান আনসারী ০৬/০৮/২০২০ব্যবসার নতুনতর আবেদন
-
সাইয়িদ রফিকুল হক ০৫/০৮/২০২০কতরকম ধান্দা আর ব্যবসা বাংলাদেশে!
-
ফয়জুল মহী ০৪/০৮/২০২০অনবদ্য লেখা পড়ে বিমোহিত হলাম।