মানুষ-অমানুষ
দ্বিতিয় পাতা--
আমরা মানুষ তোবু মাঝে মাঝে ভুলে যাই, করি অমানুষের মতো আচোরন,একটু ভেবে দেখলে জানাযায় আসলে যারা আক্লান্ত পরিশ্রম করে দু-বেলায় এক মুঠো খেয়ে আমাদের মুখে খাওয়ার তুলে দেয় তারাই আমাদের অন্নদাতা তারাই আমাদের মাতাপিতা। ছোট্ট বেলায় মা-বাবা যেমন তাদের শিশু দেরকে খাওয়াতো ঠিক তেমন সেই গ্রামের মানুষ আমাদের কে খাওয়, অথ্চ আমরা তাদেরকে ভুলেযাই তারা গ্রামের মানুষ বলে,সঙ্কোজ বোধ করি ওদের সঙ্গে ক্থা বলতে ওদের সঙ্গে মেলামেশা করতে ওদের আশাক পোশাককে। আমরা ভালো মানুষ সেজে ওদের কাছে ভালো আচোরন করি কিন্তু মন থেকে আর কিছু, আমরা কেনো ভুলেযাই করি অমানুসের মতো আচোরন? আসলে ওরাই যে আমাদের মাতাপিতা। এটা আমার নিজ্স্ব মতামত। ভুল কিছু লিখে থাকলে আমাকে খ্মাকরে দিও,,,,,,,,,,,,,,,,,,,।
চলবে-----------
আমরা মানুষ তোবু মাঝে মাঝে ভুলে যাই, করি অমানুষের মতো আচোরন,একটু ভেবে দেখলে জানাযায় আসলে যারা আক্লান্ত পরিশ্রম করে দু-বেলায় এক মুঠো খেয়ে আমাদের মুখে খাওয়ার তুলে দেয় তারাই আমাদের অন্নদাতা তারাই আমাদের মাতাপিতা। ছোট্ট বেলায় মা-বাবা যেমন তাদের শিশু দেরকে খাওয়াতো ঠিক তেমন সেই গ্রামের মানুষ আমাদের কে খাওয়, অথ্চ আমরা তাদেরকে ভুলেযাই তারা গ্রামের মানুষ বলে,সঙ্কোজ বোধ করি ওদের সঙ্গে ক্থা বলতে ওদের সঙ্গে মেলামেশা করতে ওদের আশাক পোশাককে। আমরা ভালো মানুষ সেজে ওদের কাছে ভালো আচোরন করি কিন্তু মন থেকে আর কিছু, আমরা কেনো ভুলেযাই করি অমানুসের মতো আচোরন? আসলে ওরাই যে আমাদের মাতাপিতা। এটা আমার নিজ্স্ব মতামত। ভুল কিছু লিখে থাকলে আমাকে খ্মাকরে দিও,,,,,,,,,,,,,,,,,,,।
চলবে-----------
মন্তব্য যোগ করুন
এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।
মন্তব্যসমূহ
-
ডিবেটার সাদ্দাম হোসেন ০৭/০৯/২০১৪হ্যা, ওনারাইতো মাতা পিতা.......
-
একনিষ্ঠ অনুগত ০৫/০৯/২০১৪ওরা তো আমাদেরই মতো...
-
মঞ্জুর হোসেন মৃদুল ০৩/০৯/২০১৪ভাল লাগল।