লজ্জা লজ্জা লজ্জা
ফেসবুকে এখন দুই নেত্রীর ফোনালাপ নিয়ে বেশ চাওর হচ্ছে। আমি আগেই তাদের ফোনালাপ শুনেছি। কথা তো নয় এতো নিয়মিত ঝগড়া! দু'জনই বলে যাচ্ছে, কেউ কারও কথা শুনছে না। আমার জীবনে অনেক ঝগড়া দেখেছি। শিশু থেকে বৃদ্ধ।কিন্তু এই প্রথম দেখলাম নেত্রীদের খগড়া! বাপরে, আমার ভাগ্য ভাল যে এমন ঝগড়া দেখার সৌভাগ্য আমার হলো। আমি কারওয়ানবাজারে বস্তিতে এমন ঝগড়া দেখেছি। আমার মনে হচ্ছিল, এটা কি বস্তি???
মন্তব্য যোগ করুন
এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।
মন্তব্যসমূহ
-
ওয়াহিদ ০৮/১১/২০১৩
-
ফাল্গুনী আলম ০৬/১১/২০১৩আমিও খুব অবাক হয়েছিলাম শুনে। অল্প কিছুক্ষণ শুনে মনে হলো- থাক, আর শুনে কাজ নেই। এরা তো নিজেরাই নিজেদের কথা শুনছেনা! অথচ, এটাই কিন্তু সবচে' বেশি দরকার ছিলো!
-
সাখাওয়াতুল আলম চৌধুরী. ৩১/১০/২০১৩সত্যি কথা বলতে কি আমি খুবই হতাশ।এতো বিশ্রী ঝগড়া।এরাই কি আমাদের মাথা!
-
দাদা মুহাইমিন চৌধূরী ৩০/১০/২০১৩আমাদের মাথা ই যখন পায়ের তলার যোগ্য না! তখন আমরা কি!!?
-
আবু আফজাল মোহাঃ সালেহ ৩০/১০/২০১৩হাসা কথা। শেম! শেম!! শেম!!!
-
জহির রহমান ৩০/১০/২০১৩ঝগড়ায় বেশ বিনোদন পেলাম। সব কষ্ট ভুলে একটু হাসলামও।
-
রাখাল ৩০/১০/২০১৩আপা ও ভাবী দুজনেই নারী
দু'জনেই পড়ে দশহাত শাড়ী
শাড়ীতে প্যাঁচ থাকে, প্যাঁচ থাকে কথাতে
মানুষ কি চায়, তা নেই মাথাতে ।
-------------------------------
আপা ও ভাবীর ঝগড়া মানেই সংলাপ
এনিয়ে যদি বলি কথা, তা হবে শুধুই প্রলাপ ।
সংলাপ হোক, ঝগড়া হোক, হোক দুজনার লাভ
তাদের কানে ডুকবেনা, আমাদের আহাজারী বিলাপ ।
------------------------------------
দল আছে, বল আছে, আছে লোভ ক্ষমতার
মিছে মায়ার নাটক করেন, পাবলিকের মমতার ।
রাখাল আমি অত শত বুঝিনা
কোথায় গেলো গরু, তাই একটু খুঁজিনা ! -
রোদের ছায়া ৩০/১০/২০১৩আমরা তো দেখলাম গোটা দেশ দেখল । ছি কি লজ্জা!
-
কবীর হুমায়ূন ২৯/১০/২০১৩তাদের কাছে দেশ, জনগন, শান্তি মূখ্য বিষয় নয়; ব্যক্তিগত স্বার্থই বড়ো। এ লজ্জা রাখি কোথায়?
ঝগড়ার ফাকে ফাকে যদি ১০ মিনিট দেশের মানুষের আকাঙ্খার কথা বলতেন, মনটাকে শান্তনা দিতে পারতাম।
অস্থির চিত্ত আজ বিষন্ন। -
Înšigniã Āvî ২৯/১০/২০১৩sobai swarther jonoi raajniti kore ekhon....keu desher jonyo kichu kore naa
Asolei question ta thekei jai ......