বিদ্যুৎস্পৃষ্টে আহত হেলালের ১মাস পর মৃত্যু
বিদ্যুৎস্পৃষ্টে আহত হেলালের ১ মাস পর মৃত্যু।
ফুয়াদ মোঃ সবুজ
রিপোর্টার কক্সবাজার
কক্সবাজার জেলার মহেশখালী উপজেলায় গত ১মাস আগে বিদ্যুৎস্পৃষ্ট হওয়া মোঃ হেলাল (১৮) এর মৃত্যু হয়েছে আজ, নিহত হেলাল মহেশখালী উপজেলার স্থানীয় বাসিন্দা মোহাম্মদ মাহবুব আলম প্রকাশে (আবিস্কার) এর বড় ছেলে, এ বিষয়ে জানতে চাইলে নিহত হেলালের চাচা মোঃ আব্দুল হান্নান সময় সংবাদ কে স্থানীয় মেম্বার মোহাম্মদ শরিফুল আলম শফির স্বাক্ষরিত একটি প্রত্যায়ন পত্র হস্তান্তর করেন, উক্ত প্রত্যায়ন পত্র সূত্রে জানা যায়, নিহত হেলাল গত ২২ই মার্চ ২০১৮ ইং তারিখে নিজ দোকানে ইলেক্ট্রিক সরাঞ্জম মেরামত করার সময় বিদ্যুৎস্পৃষ্টে আহত হয়, পরে বিকেল ৫:৩০ মিনিটে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরন করেন স্থানীয়রা, সেই থেকে গত ১মাস ১০দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে আজ ৪ই মে ২০১৮ইং তারিখে (চমেক) হাসপাতালে মৃত্যু বরন করেন, (চমেক) পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন নিহত হেলালের মৃত্যুর খবর নিশ্চিত করেন।
ফুয়াদ মোঃ সবুজ
রিপোর্টার কক্সবাজার
কক্সবাজার জেলার মহেশখালী উপজেলায় গত ১মাস আগে বিদ্যুৎস্পৃষ্ট হওয়া মোঃ হেলাল (১৮) এর মৃত্যু হয়েছে আজ, নিহত হেলাল মহেশখালী উপজেলার স্থানীয় বাসিন্দা মোহাম্মদ মাহবুব আলম প্রকাশে (আবিস্কার) এর বড় ছেলে, এ বিষয়ে জানতে চাইলে নিহত হেলালের চাচা মোঃ আব্দুল হান্নান সময় সংবাদ কে স্থানীয় মেম্বার মোহাম্মদ শরিফুল আলম শফির স্বাক্ষরিত একটি প্রত্যায়ন পত্র হস্তান্তর করেন, উক্ত প্রত্যায়ন পত্র সূত্রে জানা যায়, নিহত হেলাল গত ২২ই মার্চ ২০১৮ ইং তারিখে নিজ দোকানে ইলেক্ট্রিক সরাঞ্জম মেরামত করার সময় বিদ্যুৎস্পৃষ্টে আহত হয়, পরে বিকেল ৫:৩০ মিনিটে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরন করেন স্থানীয়রা, সেই থেকে গত ১মাস ১০দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে আজ ৪ই মে ২০১৮ইং তারিখে (চমেক) হাসপাতালে মৃত্যু বরন করেন, (চমেক) পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন নিহত হেলালের মৃত্যুর খবর নিশ্চিত করেন।
মন্তব্য যোগ করুন
এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।
মন্তব্যসমূহ
-
সেলিম রেজা সাগর ০৩/০৬/২০১৮so sad
-
মোঃ ইমরান হোসেন (ইমু) ০৭/০৫/২০১৮তারুণ্যে স্বাগতম হে বন্ধু!
নিয়মিত আমাদেরকে এরকম সংবাদ পরিবেশন করবেন বলে আশা রাখি। -
মোঃ নূর ইমাম শেখ বাবু ০৭/০৫/২০১৮বেদনাময়।
-
কামরুজ্জামান সাদ ০৭/০৫/২০১৮ব্লগের শিরোনামে নিজের নাম দিয়েছেন।ঠিক করে নিন।