প্রথম অভিজ্ঞতা
আসসালামু আলাইকুম, আমার প্রথম লেখা তাই সবাইকে সালাম দিয়ে শুরু করছি। মহান আল্লাহ্র দরবারে অসংখ্য শুকরিয়া ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি প্রতিটি মুহূর্ত বাঁচিয়ে রাখার জন্য। অ্যাডমিনদের পক্ষ থেকে আমাকে বলা হয়েছে, ৩টি মৌলিক লেখা দেওয়ার পর নাকি আমাকে প্রথম পৃষ্ঠায় সুযোগ দেবে। তাই প্রথম মৌলিক লেখাটা লিখেই ফেললাম। তারুণ্য ব্লগের সকল লেখক, পাঠক, অ্যাডমিনদের আমার অন্তরের অন্তঃস্থল থেকে অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা রইল।
নিজের সম্পর্কে বলতে গেলে, এতোটুকুই বলবো মানুষ হিসেবে আমি খারাপ না তাই সৎ মানমানুষিকতার মানুষদেরকে আমি খুবই ভালোবাসি। আর বেশী কিছু বলবোনা কারন এইটা আমার প্রথম মৌলিক পোষ্ট মডারেটরা গ্রীণকার্ড দিলে চতুর্থ পোষ্টি বড়সর করে লিখববো ইন্সাআল্লাহ।
নিজের সম্পর্কে বলতে গেলে, এতোটুকুই বলবো মানুষ হিসেবে আমি খারাপ না তাই সৎ মানমানুষিকতার মানুষদেরকে আমি খুবই ভালোবাসি। আর বেশী কিছু বলবোনা কারন এইটা আমার প্রথম মৌলিক পোষ্ট মডারেটরা গ্রীণকার্ড দিলে চতুর্থ পোষ্টি বড়সর করে লিখববো ইন্সাআল্লাহ।
মন্তব্য যোগ করুন
এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।
মন্তব্যসমূহ
-
পরিতোষ ভৌমিক ০৯/১২/২০১৪প্রথম আলো ঝলমল করছে ..................।।
-
ইঞ্জিনিয়ার সজীব ইমাম ০৯/১২/২০১৪প্রথমে আপনাকে আসরে সু-স্বাগতম। আর আপনার প্রথম লেখা সম্পর্কে যা বলবো তা বলবো সেটা হলো আপনি যে খারাপ মানুষ না সেটা আপনাকে কে বললো.......? নিজের ঢোল নিজে পিটানো বন্ধ।......
হাহাহহা। মজা করলাম। আপনার এই পোষ্ট টা পড়ে এটাই মনে হয়েছে যে আসলেই আপনি স্বাধীন। চালিয়ে যান। -
আবিদ আল আহসান ০৮/১২/২০১৪হ্যাঁ.খুব বড় মাপের লিখক না হলে এভাবে কেউ গুছিয়ে লিখতে পারেনা
-
অ ০৮/১২/২০১৪স্বাগতম ।
-
অনিরুদ্ধ বুলবুল ০৮/১২/২০১৪আপনাকে শুভেচ্ছা স্বাগতম।
আপনার আগমনে সাহিত্যের পাতা সমৃদ্ধ হোক।