অনুগল্প সমকামী এক
সুদেব এই সবে সুদেষ্ণার মেডিকেল রিপোর্টগুলো হাতে পেয়েছে। সুদেব নিজেও ডাক্তার। তাই মেডিকেল রিপোর্টের ভাষা সে বোঝে। রিপোর্টগুলো পড়ে সুদেবের পায়ের নিচের মাটি সরে যায়।
সুদেষ্ণা কোনোদিনোও মা হতে পারবে না !
আজ সাত্যকীর কথা খুব মনে পরছে সুদেবের। আর ততোই একটা লজ্জা-ঘেন্না-কষ্ট চেপে ধরে তাকে। সে তো সাত্যকীকেই ভালোবাসতো। এখনও বাসে। সাত্যকী তাকে সন্তান দিতে পারবে না, তার উত্তরাধীকার দিতে পারবে না ; শুধু এই অযুহাতে সে সাত্যকীর সাথে তার সব সম্পর্ক ত্যাগ করে বাবা-মা'র পছন্দ করা পাত্রীকে বিয়ে করেছিল।
তাহলে !
সুদেষ্ণা কোনোদিনোও মা হতে পারবে না !
আজ সাত্যকীর কথা খুব মনে পরছে সুদেবের। আর ততোই একটা লজ্জা-ঘেন্না-কষ্ট চেপে ধরে তাকে। সে তো সাত্যকীকেই ভালোবাসতো। এখনও বাসে। সাত্যকী তাকে সন্তান দিতে পারবে না, তার উত্তরাধীকার দিতে পারবে না ; শুধু এই অযুহাতে সে সাত্যকীর সাথে তার সব সম্পর্ক ত্যাগ করে বাবা-মা'র পছন্দ করা পাত্রীকে বিয়ে করেছিল।
তাহলে !
মন্তব্য যোগ করুন
এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।
মন্তব্যসমূহ
-
পলাশ ১১/০২/২০১৬সাবাশ শঙ্খদ্বীপ। এবার আর অনুগল্প নয়। আরো বড় কিছু আশা করছি। এই বিষয়ে আরো গভীরতর কিছু লিখলে তো কথায় নেই !!!
-
দেবব্রত সান্যাল ২৯/০৯/২০১৫সন্তান চাইলে দত্তক নেওয়া যায়। সেজন্য ভালবাসা ছাড়া যায় না। সমকামীরা এত সহজে বিবাহিত জীবনে ফিরতে পারেনা।
-
সমরেশ সুবোধ পড়্যা ২৩/০৯/২০১৫আসাধারন !
-
তরীকুল ইসলাম সৈকত ২৩/০৯/২০১৫বাস্তবতা!!!
-
দেবর্ষি সিংহ ২১/০৯/২০১৫ভালো,তবে আরো কিছু তীক্ষ্ন শব্দ প্রয়োগএ বিষয়বস্তু আরো সার্থক করা যেত..
-
মাহফুজুর রহমান ২১/০৯/২০১৫চমৎকার