এবারের রাজনীতিতে ন্যান্সি
আনুষ্ঠানিকভাবে রাজনীতিতে যুক্ত হলেন ন্যান্সি। ঢাকা দক্ষিণ জাসাস এর সহসভাপতির দায়িত্ব পেয়েছেন তিনি। ১০ সেপ্টেম্বর আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র অঙ্গসংগঠন জাতীয়তাবাদী সাংস্কৃতিক সংস্থা জাসাস এর ঢাকা দক্ষিণ কমিটি ঘোষনা করা হয়েছে।
সেখানে ন্যান্সিকে দেয়া হয়েছে সহসভাপতির পদ। রাজনীতিতে ন্যান্সির সক্রিয় হওয়ায় অনেকেই অভিনন্দন জানিয়েছেন তাকে। ন্যান্সিও ভক্তদের কাছে ফেসবুকের মাধ্যমে রাজনীতিতে সক্রিয় হওয়ার ব্যাখা দিয়েছেন। রাইজিংবিডি পাঠকদের জন্য ন্যান্সির ফেসবুক স্ট্যাটাস হুবুহ তুলে দেয়া হলো
ন্যান্সি ফেসবুকে লিখেছেন- “জাসাস এর ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি নির্বাচিত হবার মাধ্যমে বিএনপির রাজনীতি শুরু করলাম। আপনারা ইতিমধ্যেই জানেন বিএনপির রাজনীতিকে আমি অনেক আগে থেকেই সমর্থন দিয়ে আসছি। এটির কারণে আমাকে নানা ভাবে অনেক হয়রানিও হতে হয়েছে। যদিও এত তাড়াতাড়ি আমি রাজনীতির সঙ্গে যুক্ত হতে চাইনি। নিজেকে আরও ভালোভাবে গুছিয়ে তারপর রাজনীতিতে আসার চিন্তা ভাবনা ছিলো। কিন্তু, দেশের এমন খারাপ পরিস্থিতে আর শান্ত থাকতে পারলাম না। তাই আমি আমার সিদ্ধান্তে অনড় থেকে শেষ পর্যন্ত রাজনীতিতে নাম লেখালাম।
আমি মনে করি, আমার এই সিদ্ধান্তের দ্বারা রাজনীতির মাঠে আমার মত আরো যারা রয়েছেন তারা কিছুটা হলেও অনুপ্রাণিত হবে। দেশে বর্তমান সময়ে রাজনীতির নামে যে অপ-রাজনীতি চলছে তা এক সময় শেষ হবে। সেই সময় হয়তো আর বেশি দূরে নয়। আর তার জন্য অবশ্যই সবাইকে আরো সোচ্চার/সচেতন হতে হবে।
আমার জন্য সবাই দোয়া করবেন। আমি যেন সুস্থ ধারার রাজনীতি করতে পারি। দেশের জন্য ভালো কিছু করতে পারি। দেশের মানুষের জন্য সামান্য একটুও যদি করতে পারি তবেই আমার রাজনৈতিক পথ চলা সার্থক।”
**********************************
আবু সাহেদ সরকার
নির্বাহী সহ-সম্পাদক, মাসিক পল্লীকথা, গাইবান্ধা।
নির্বাহী সম্পাদক, পল্লীকথা সাহিত্য পরিষদ, গাইবান্ধা।
মন্তব্য যোগ করুন
এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।
মন্তব্যসমূহ
-
অসমাপ্ত গল্পটি ১৬/১০/২০১৪এমন আরো অনেক কিছু হবে, যা কেউ ভাবেনি আগে।
-
তারেক নেওয়াজ ০১/১০/২০১৪ভাল রাজনীতিবিদ হতে পারবেন
-
শরীফুল ইসলাম আরশ ২৫/০৯/২০১৪কে
-
ইসমাইল জসীম ১২/০৯/২০১৪ঘুমের বড়ি খেয়ে যে কিনা নিজের প্রাণ দিতে চায়।এক বার নয় কয়েকবার । তিনি কতটা সচেতন তা বোধহয় কারো অজানা থাকার কথাও নয়। তিনি জনগনকে সচেতন করবেন! হায়রে বাংলাদেশের জন আর গণ ! কোনো রকমে নেতার কাতারে নাম লেখাতে পারলেই মনে করে সবাই বেকুব! যার কিনা নিজের প্রতি কোনো আস্থা নেই, তার প্রতি কিনা আস্থা রাখবে জনগন! এমন নেতারও দেখা বাকি ছিলো। এসব স্ট্যান্ডবাজি করার কী আর প্রয়োজন । নেতা যখন হয়ে গেছেন ভবিষ্যতে এমিপ( সংরক্ষিত)ও হয়ে যাবেন। গলাতো মা শা আল্লাহ । মমতাজ আপা আছে না! তিনি না থাকলে আপনাকে বড়ই প্রয়োজন সংসদে।
-
আবু সাহেদ সরকার ১২/০৯/২০১৪আশাকরি সবার ভালো লাগবে।