নীতিহীন রাজনীতি
লাশের বদলে লাশ নিয়ে খেলা
পুতুল খেলা-হেলাফেলা,
বসেছে যেন হত্যার মস্ত মেলা
এই মেলা-বেলা অবেলা।
কথা বলে চেতনার অন্তরালে
ছলনার রং কৌশলে,
নীতি দহে-ক্ষমতার বাহুবলে
জ্বলে প্রতিশোধ অনলে।
থু মারি- এই অপরাজনীতির
যেথা শুধু ধান্ধা ফিকির,
যদি না-ই গড়িস শান্তির নীড়
তবে দে গিলোটিনে শির।
মন্তব্য যোগ করুন
এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।
মন্তব্যসমূহ
-
অ ২৮/০৩/২০১৫চমৎকার হয়েছে ।
-
সাইদুর রহমান ২৭/০৩/২০১৫বাহ চমৎকার কবিতা।
শুভেচ্ছা রইলো। -
সবুজ আহমেদ কক্স ২৬/০৩/২০১৫দারুন লিখা
-
শম্পা ২৫/০৩/২০১৫অন্ধকারের অপর প্রান্তেই আলো আছে কবি। এত রেগে যাবেন না। সুন্দর লিখেছেন।