“নাবুদের নাদ” পদ্যপুঁথি থেকে উদ্ধৃত
ঘূণিঝড়ের ঘূর্ণিতে-ভূমিকম্পের চূর্ণীতে
চাই রেখে যেতে ‘নাবুদের নাদ’ মনো পূর্ণিতে,
শত্রু ধ্বংসে যেন বাজে-দেশপ্রেম মাতনের সানাই,
মনে তুলে সুর লহরী-যেন গায় সবাই-
“আমরা বাংলাদেশী ভাই ভাই
“পূর্ণ স্বাধীন বাংলাদেশ চাই”।
মন্তব্য যোগ করুন
এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।
মন্তব্যসমূহ
-
কামরুজ্জামান সাদ ১৭/০২/২০১৮ভাল ভাবনার প্রকাশ ঘটেছে।
-
আবিদ আল আহসান ২৪/০১/২০১৫awesome
-
সবুজ আহমেদ কক্স ২৪/০১/২০১৫স্বাধীন বাংলাদেশের স্বপ্ন সবার
তোমার
আমার
সবার
সো ফাইন কবি -
জহিরুল ইসলাম অভি ২৪/০১/২০১৫হুম।
-
ফিরোজ মানিক ২৪/০১/২০১৫অল্প কথা তবে খৃুব গভীরতা আছে।