ঈদ-উল-ফিতর ঈদ
চাঁদ দেখেই রোজা শুরু
চাঁদ দেখেই করি ঈদ
ঈদ-উল-ফিতর ঈদ
বল ঈদ মোবারক ঈদ।
সিয়াম পালনকারী যারা
নূরের আবির তারা
মেনেছেন বিধির বিধান,
সবাই হয়েছে ধন্য
নফল ইবাদতের জন্য
পাবে তার প্রতিদান।
ক্ষমা পাবেন আজ তারা
পাপী-তাপী ছিল যারা
কলুষমুক্ত হলো হৃদ
ঈদ মোবারক ঈদ।
হিংসে বিভেদ যাবো ভুলে
মিশবো সবাই প্রাণ খুলে
থাকবে না কোনো জিদ
বল ঈদ মোবারক ঈদ।
চাঁদ দেখেই করি ঈদ
ঈদ-উল-ফিতর ঈদ
বল ঈদ মোবারক ঈদ।
সিয়াম পালনকারী যারা
নূরের আবির তারা
মেনেছেন বিধির বিধান,
সবাই হয়েছে ধন্য
নফল ইবাদতের জন্য
পাবে তার প্রতিদান।
ক্ষমা পাবেন আজ তারা
পাপী-তাপী ছিল যারা
কলুষমুক্ত হলো হৃদ
ঈদ মোবারক ঈদ।
হিংসে বিভেদ যাবো ভুলে
মিশবো সবাই প্রাণ খুলে
থাকবে না কোনো জিদ
বল ঈদ মোবারক ঈদ।
মন্তব্য যোগ করুন
এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।
মন্তব্যসমূহ
-
মোঃ নূর ইমাম শেখ বাবু ০৬/০৭/২০১৮
-
মুহাম্মদ মোজাম্মেল হোসেন ২৫/০৬/২০১৮উম্মুক্ত মনের সুপ্ত প্রকাশ
ভালোবাসায় ভরে যাক আমাদের এই সমাজ ।
কবিকে ধন্যবাদ । -
সাইদ খোকন নাজিরী ২৫/০৬/২০১৮অনেক ভাল লাগল।
-
সাইয়িদ রফিকুল হক ২৪/০৬/২০১৮ঈদ মোবারক ঈদ।
অনেক ধন্যবাদ জানাই কবিকে।