Eid Anando
ঈদ মানে আনন্দ!
ঈদ মানে খুশি
তাইতো সবাই ঈদকে
এতো ভালোবাসি
ঈদ আসলইে জমে
ওঠে বাজার শপিংমল,
রকমারি পোষাকে ওই
দখে ক্রেতার ঢল।
ছোট-বড় এক কাতারে
সমান তালে চলি
ঈদগাহে নামায শেষে
মজার কোলাকুলি
ধনী-গরিব নাই ভেদাভেদ
নেইতো অহংবোধ
বিশ্ব বিবেক হোক জাগ্রত
হোক মানবতাবোধ।
ঈদ মানে খুশি
তাইতো সবাই ঈদকে
এতো ভালোবাসি
ঈদ আসলইে জমে
ওঠে বাজার শপিংমল,
রকমারি পোষাকে ওই
দখে ক্রেতার ঢল।
ছোট-বড় এক কাতারে
সমান তালে চলি
ঈদগাহে নামায শেষে
মজার কোলাকুলি
ধনী-গরিব নাই ভেদাভেদ
নেইতো অহংবোধ
বিশ্ব বিবেক হোক জাগ্রত
হোক মানবতাবোধ।
মন্তব্য যোগ করুন
এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।
মন্তব্যসমূহ
-
সাঁঝের তারা ১১/০৬/২০১৮বিশ্ব বিবেক হোক জাগ্রত - স্বার্থক হোক এ আহ্বান
-
তরুণ কান্তি ১১/০৬/২০১৮খুব সুন্দর অনুভূতির কবিতা।
-
রবিউল হাসান ১০/০৬/২০১৮খুব সুন্দর ঈদী কবিতা।
-
সাইয়িদ রফিকুল হক ১০/০৬/২০১৮ভালো।
-
মোঃ ফাহাদ আলী ১০/০৬/২০১৮সুন্দর লেখা।
-
মোঃ নূর ইমাম শেখ বাবু ১০/০৬/২০১৮দারুন।