Sheete Mamar Bari
শীতে মামার বাড়ি
চলরে চলরে যাই
মামার বাড়িতে যাই
মামার বাড়ির পিঠা
পুলি পেট ভরে খাই।
মামার বাড়ির পুকুরে
সাঁতার কাটবো দুপুরে
ঢেউয়ের তালে তালে
আনন্দে ওই মাতোরে।
খেজুর গাছে রসের হাড়ি
সেই রস যদি খেতে চাও
ছুটির দিনে মামার বাড়ি
ভাই-বোনকে নিয়েই যাও।
চলরে চলরে যাই
মামার বাড়িতে যাই
মামার বাড়ির পিঠা
পুলি পেট ভরে খাই।
মামার বাড়ির পুকুরে
সাঁতার কাটবো দুপুরে
ঢেউয়ের তালে তালে
আনন্দে ওই মাতোরে।
খেজুর গাছে রসের হাড়ি
সেই রস যদি খেতে চাও
ছুটির দিনে মামার বাড়ি
ভাই-বোনকে নিয়েই যাও।
মন্তব্য যোগ করুন
এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।
মন্তব্যসমূহ
-
মোঃআব্দুল্লাহ্ আল মামুন ২৯/০১/২০১৮সুন্দর কবি মন আপনার
-
সাইয়িদ রফিকুল হক ২৯/০১/২০১৮শিরোনাম ইংরেজিতে লিখেছেন!
-
মোঃ ফাহাদ আলী ২৯/০১/২০১৮বড় হয়ে গেছি ভাই
কেমনে মামা বাড়ি যাই?
মনের দুঃখ লিখে খাতা ভরায়।