আবুল খায়ের-এর লেখা 'আগে কি সুন্দর দিন কাটাইতাম' বিষয়ক অভিযোগ
আবুল খায়ের-এর ব্লগ 'আগে কি সুন্দর দিন কাটাইতাম' সম্পর্কে অপনার অভিযোগ ওয়েবসাইটের কর্তৃপক্ষকে জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।
আবুল খায়ের-এর ব্লগ 'আগে কি সুন্দর দিন কাটাইতাম' সম্পর্কে অপনার অভিযোগ ওয়েবসাইটের কর্তৃপক্ষকে জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।