ডঃ শিপ্রা হালদার
ডঃ শিপ্রা হালদার-এর ব্লগ
ক্রমানুসার:
-
একদিন আকাশে লেগেছে
ভোরের আশ্চর্য্য রঙ—
মধুতে লাল হয়ে যাওয়া ডানা দুটি গুটিয়ে
বৃদ্ধ হংসের মতো ধীরে ধীরে [বিস্তারিত] -
'প্রশ্ন কবিতা অবলম্বনে'
ভগবান তুমি যুগে যুগে গার্ড পাঠায়েছো বারে বারে
পরীক্ষার হলঘরে।
তারা বলে গেল দেখে লিখো নাকো, বলে গেল চুপে থাকো, [বিস্তারিত]