দুই মাতাল
আজকের বিষয় শ্রেনীর কৌতুকে গিয়ে কোন জোকস পেলাম না, তাই মনে মনে ভাবলাম আমিই একটা জোকস লিখে দিই ।
দুই মাতাল পাড়ার গলির মোরে খুব ঝগরা লেগেছে, একজন বলছে মাথার উপরে খুব সুন্দর চাঁদ উঠেছে, আরেকজন বলছে ওটা চাঁদ না ল্যাম্প পোষ্টের মাথায় বৈদ্যুতিক লাইট । এ নিয়ে যখন দুই মাতাল একেবারে চুরান্ত তর্কাতর্কি করছিল এমন কি মারামারির উপক্রম ঠিক তখনি ঐ রাস্তা দিয়ে একজন ভদ্রলোক আসছিল, উনাকে দেখে দুই মাতাল গিয়ে ধরলেন, "দাদা আপনিই বলুন ওটা লাইট না চাঁদ ?"
ভদ্রলোক অবস্থা বেগতিক টের পেয়ে নিজেকে বাঁচাতে একটা জোৎসই উত্তর খুঁজে বেড় করলেন , কারন যে কোন পক্ষের কথা বললেই অপর পক্ষের নেক নজরে পড়ার সম্ভাবনা প্রবল , তাই তিনি বললেন, " আমি ভাই এই পাড়ায় নতুন এসেছি, ঠিক জানিনা ওটা লাইট না চাঁদ".........
দুই মাতাল পাড়ার গলির মোরে খুব ঝগরা লেগেছে, একজন বলছে মাথার উপরে খুব সুন্দর চাঁদ উঠেছে, আরেকজন বলছে ওটা চাঁদ না ল্যাম্প পোষ্টের মাথায় বৈদ্যুতিক লাইট । এ নিয়ে যখন দুই মাতাল একেবারে চুরান্ত তর্কাতর্কি করছিল এমন কি মারামারির উপক্রম ঠিক তখনি ঐ রাস্তা দিয়ে একজন ভদ্রলোক আসছিল, উনাকে দেখে দুই মাতাল গিয়ে ধরলেন, "দাদা আপনিই বলুন ওটা লাইট না চাঁদ ?"
ভদ্রলোক অবস্থা বেগতিক টের পেয়ে নিজেকে বাঁচাতে একটা জোৎসই উত্তর খুঁজে বেড় করলেন , কারন যে কোন পক্ষের কথা বললেই অপর পক্ষের নেক নজরে পড়ার সম্ভাবনা প্রবল , তাই তিনি বললেন, " আমি ভাই এই পাড়ায় নতুন এসেছি, ঠিক জানিনা ওটা লাইট না চাঁদ".........
মন্তব্য যোগ করুন
এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।
মন্তব্যসমূহ
-
প্রশান্ত মন্ডল ২০/০৯/২০১৫সুন্দরই তো!
-
দীপঙ্কর বেরা ০৯/০৯/২০১৫বেশ ভালো । আরো লিখুন
-
শাহাদাত হোসেন রাতুল ১১/০৮/২০১৫বাহ
-
শ্রীতরুণ গিরি ০৫/০৮/২০১৫এটা খুব পুরাতন জোকস। আগে বহুবার শোনা ।
-
মোঃ আতাউর রহমান ০৪/০৮/২০১৫nice
-
আবুল হাসান ৩১/০৭/২০১৫ছোট্ট কৌতুকেই জ্ঞানাদ্ধ এবং
সুবিধাবাদী উভয়ের চোখেই তো
আঙ্গুল দিয়ে দেখিয়ে দিলেন!!! খুব
ভাল লাগল আপনার কৌতুক। -
সমরেশ সুবোধ পড়্যা ২৭/০৭/২০১৫কাউকে না চটিয়ে উনি উত্তর দিয়েছেন। জোকসটা খুবই সুন্দর। এই ভাবে চলতে থাকুক। অনেক অনেক শুভেচ্ছা।
-
জে এস সাব্বির ২১/০৬/২০১৫হাহাহাহাহা
-
মোবারক হোসেন ১২/০৬/২০১৫মজা পেলাম
-
শূন্য ১১/০৬/২০১৫=D
-
ডা: মো: রায়হান নবী ০৮/০৬/২০১৫ভাল ৷৷৷
-
শাহাদাত হোসেন রাতুল ২২/০৫/২০১৫লেখা পড়ে মজা পেলাম
-
ডা: মো: রায়হান নবী ১৮/০৫/২০১৫ভালো
-
সৈয়দ আলি আকবর, ১২/০৫/২০১৫হাহাহাহাহাহ
-
খোরশেদ আলম ০৯/০৫/২০১৫মজা লেগেছে
-
দীপঙ্কর বেরা ০৫/০৫/২০১৫ভালই
-
রাইসা ০১/০৫/২০১৫দারুন
-
আব্দুল্লাহ্ আল মোন্তাজীর ৩০/০৪/২০১৫ছোট্ট কৌতুকেই জ্ঞানাদ্ধ এবং সুবিধাবাদী উভয়ের চোখেই তো আঙ্গুল দিয়ে দেখিয়ে দিলেন!!! খুব ভাল লাগল আপনার কৌতুক।
-
শাহাদাত হোসেন রাতুল ২৯/০৪/২০১৫ভাল ছিল
-
শাহাদাত হোসেন রাতুল ১৭/০৪/২০১৫মজার কৌতুক...।।
-
স্বাধীন আমিনুল ইসলাম ২৫/০৩/২০১৫দারুন।
-
রক্তিম ২৩/০৩/২০১৫হা হা হা হা বাহ বেশ লাগলো।
-
সবুজ আহমেদ কক্স ২২/০৩/২০১৫মজার
-
রাধাশ্যাম জানা ২১/০৩/২০১৫Ha ha,sundar hoye6e.
-
কামরুল হাসান রাসেল ২০/০৩/২০১৫কমন
-
সবুজ আহমেদ কক্স ১৯/০৩/২০১৫ভাল লাগল
-
চোখের আলোয়_সম্পূর্ণা ১৯/০৩/২০১৫প্রচলিত...
-
সুব্রত সামন্ত (বুবাই) ১৯/০৩/২০১৫চেষ্টা ভালো লাগল।
-
অগ্নিপক্ষ ১৮/০৩/২০১৫