সিলেটে চলছে অবাধ পতিতাবৃত্তি
সিলেটে এখন চলছে অবাধ পতিতা বৃত্তি ।প্রশাসনের নাকের ডগায় এসব চললেও এসব নিয়ে তাদের বিন্দুমাত্র মাথাব্যাথা নেই ।সিলেটের বিশেষ কয়েকটা পয়েন্টে চলছে এই রমরমা দেহ ব্যাবসা ।
বিশেষ করে বাসষ্ট্যান্ড এবং পুলের মুখ নামক এই দুই স্থানে এসব বেশি দেখা যায় ।এসব পয়েন্টে তাদের নারী দালাল এবং পুরুষ দালাল থাকে খদ্দের ধরতে ।এই দুইটা স্থানে কিছুক্ষণ দাড়িয়ে থাকলেই শুনতে পাবেন 'বোর্ডিং ও যাইতায় নি?(বোর্ডিং এ যাবেন?) যদি আপনি হ্যাঁ বলেন তা হলে আপনাকে তারা নিয়ে যাবে বিশেষ কয়েকটা স্থানে বা তাদের ডেরায় ।
পুলিশের কাছে অভিযোগ করেও বা পুলিশের চোখের সামনেই এসব ঘটলেও পুশিশ কোনো ব্যাবস্থা নিচ্ছেনা ।খোঁজ নিয়ে জানা গেছে পুলিশও এদের কাছ থেকে টাকা নেয় ।যার কারণে সিলেট হয়ে উঠছে পতিতাদের স্বর্গ ।
বিশেষ করে বাসষ্ট্যান্ড এবং পুলের মুখ নামক এই দুই স্থানে এসব বেশি দেখা যায় ।এসব পয়েন্টে তাদের নারী দালাল এবং পুরুষ দালাল থাকে খদ্দের ধরতে ।এই দুইটা স্থানে কিছুক্ষণ দাড়িয়ে থাকলেই শুনতে পাবেন 'বোর্ডিং ও যাইতায় নি?(বোর্ডিং এ যাবেন?) যদি আপনি হ্যাঁ বলেন তা হলে আপনাকে তারা নিয়ে যাবে বিশেষ কয়েকটা স্থানে বা তাদের ডেরায় ।
পুলিশের কাছে অভিযোগ করেও বা পুলিশের চোখের সামনেই এসব ঘটলেও পুশিশ কোনো ব্যাবস্থা নিচ্ছেনা ।খোঁজ নিয়ে জানা গেছে পুলিশও এদের কাছ থেকে টাকা নেয় ।যার কারণে সিলেট হয়ে উঠছে পতিতাদের স্বর্গ ।
মন্তব্য যোগ করুন
এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।
মন্তব্যসমূহ
-
ইঞ্জিনিয়ার সজীব ইমাম ১০/১০/২০১৪ধিক্কার জানাই এই জঘন্য কাজের, সাধুবাদ জানাই সুন্দর লেখার..............
-
মোঃ সোহেল মাহমুদ ০১/০৬/২০১৪সত্যিই তোমার এই সাহসী মতবাদের প্রশংসা করে পারছি না.. আমি আশা করি তোমার এই সাহস বাংলাদেশকে অসত্যের বিরুদ্ধে জাগিয়ে তুলবে একদিন..
-
অমর কাব্য ৩১/০৫/২০১৪খুবই দুখিঃত
-
নীল আচার্য্য সমুদ্র ৩১/০৫/২০১৪পুলিশ যদি একটু কার্যকর হতো তাহলে এইসব দেখতে হতো না ।কিন্তু আমাদের পুলিশরা কে কার চাইতে বেশি ঘুষ খেতে পারে সেই প্রতিযোগিতায় ব্যাস্ত থাকে ।
-
তাইবুল ইসলাম ৩১/০৫/২০১৪কি করবেন
মাইনষের আজকাল বৈধতা ভাল লাগেনা -
কবি মোঃ ইকবাল ৩১/০৫/২০১৪দেশ রসাতলে চলে গেছে। কি করবো আমরা, আমাদের প্রশাসনই এদের আচ্ছাদন দেয়।
-
সাখাওয়াতুল আলম চৌধুরী. ৩১/০৫/২০১৪কিছুই করার নেই আমাদের। যতদিন মানবিক বিবেক জাগ্রত না হবে ততদিন এগুলো চলতেই থাকবে।