ওরা ফুলিশ নয় ওরা হানাদার
দেখিনি ৭১ শুনেছিলাম অনেক ৭১ এর কথা মায়ের সাননে মেয়েকে ধর্ষন, মেয়ের সাননে মাকে ধর্ষণ, ছেলের সামনে মাকে ধর্ষণ, ভাইয়ের সামনে বোনকে ধর্ষন কিংবা স্বামীর সামনে বউকে ধর্ষন কিংবা বাবার সামনে মেয়েকে ধর্ষণ করেছিল একের পর এক অত্যাচার করেছিল পাক হানাদার বাহিনীরা, আমরা তখন পরাধীন জাতী ছিলাম তাই ওরা এই নোংরা কাজ করতে পেরেছিল। কিন্তু তাদের শেষ রেহাই হয়নি, আমাদের বিজয়ের মধ্য দিয়ে পতন হয়েছিল সে অত্যাচারীদের। অতি লজ্জার হলেও সত্যি যে আজ বাংলার ছেলেরা সে পাক হানাদারদের ছেয়ে বেশি অত্যাচার করে যাচ্ছে বাংলার মানুষের উপর, লাখো জনতার ভীরে নারীর সম্মানহানি, মায়ের সামনে মেয়েকে ধর্ষণ, মেয়ের সামনে মাকে, ছেলের সামনে মাকে, ভাইয়ের সামনে বোনকে এইভাবে প্রতিনিয়ত ধর্ষণে লিপ্ত হয়ে আছে বাংলার মানুষ, তাদের কোন বিছার চাওয়ার অধিকার বাংলার মানুষের নেই, বিছার ছাইবেবা কার কাছে, যাদের কাছে বিছার ছাইতে যাবে তারাতো সে পাকিস্তানি হানাদারদের ছেয়ে জগন্য, ন্যায় বিছার ছাইতে গেলে গুলি করে হত্যা করে নিরঅপরাধ মানুষদের, আর অন্যায়কারীদের নিরাপদ রাখেন।
অপরাধীকে যেখানে গ্রেফতার করার ক্ষমতা নেই ফুলিশদের সেখানে কি করে নিরঅপরাধ মানুষদের বুকে গুলি করে হত্যা করতে পারে পুলিশ?
সে ৭১ একটা দেশের বিরুদ্ধে প্রতিবাদ করেছিল বাংলার মানুষ, কিন্তু আজ দেশের সামান্য কিছু অপরাধীর বিরুদ্ধে প্রতিবাদ করার ক্ষমতা নেয় কারও, প্রতিবাদ করতে গেলে পুলিশ গুলি করে হত্যা করে। এইভাবে চলতে থাকলে কোথায় যাবে এই দেশ? কে দিবে এই দেশের মানুষের নিরাপত্তা??
অপরাধীকে যেখানে গ্রেফতার করার ক্ষমতা নেই ফুলিশদের সেখানে কি করে নিরঅপরাধ মানুষদের বুকে গুলি করে হত্যা করতে পারে পুলিশ?
সে ৭১ একটা দেশের বিরুদ্ধে প্রতিবাদ করেছিল বাংলার মানুষ, কিন্তু আজ দেশের সামান্য কিছু অপরাধীর বিরুদ্ধে প্রতিবাদ করার ক্ষমতা নেয় কারও, প্রতিবাদ করতে গেলে পুলিশ গুলি করে হত্যা করে। এইভাবে চলতে থাকলে কোথায় যাবে এই দেশ? কে দিবে এই দেশের মানুষের নিরাপত্তা??
মন্তব্য যোগ করুন
এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।
মন্তব্যসমূহ
-
মোঃ মুসা খান ১৯/০৯/২০১৫
-
ইমরান কবির রুপম ১৯/০৯/২০১৫সুন্দর লেখা।তবে কমন কিছু বানান ভূল আছে।আশাকরি একটু দেখবেন