বাস্তবতা
আবেগে এই মানব হৃদয় পৃথিবীকে জয় করতে পারে, তোমাকে ভালোবাসতে পারে, তোমার জন্য মরতে পারে। পারলে হুসে বেহুসে তোমাকে স্মরণ করতে পারে। কিন্তু যখন জীবনযাত্রার বাধা এসে সামনে দাড়ায়, তখন হার মানতে হয় এই হৃদ্রতাকে।
আমি তোমাকে অনেক ভালোবাসি, এখন তোমার একবিন্দু সুখের জন্য অনেক কিছু করতে পারি, তোমার মুখের একটু হাসি ফোটানোর ফুটানোর জন্য ক্ষুদার্ত পৃথিবীতে একটা হীরের আংটি কিনতে পারি। তোমার ভালোবাসার ছোয়া পাওয়ার জন্য দামি রেস্টুরেন্টসহ পার্কে ঘোরা ঘুরি ও বাদাম চিবুতে পারি। কিন্তু একদিন যখন তোমার একটি চক্ষু দুভাগ্যবশত হারিয়ে যাবে, তখন তোমার প্রতি ভালোবাসা দিন দিন কমতে থাকবে। এমনও একদিন আসবে তোমাতে আর সহ্য করতেই পারবো না আর এইটাই বাস্তবতা। মানুষ এই ব্যস্তবতার কাছে হার মেনে যায়।
আমি তোমাকে অনেক ভালোবাসি, এখন তোমার একবিন্দু সুখের জন্য অনেক কিছু করতে পারি, তোমার মুখের একটু হাসি ফোটানোর ফুটানোর জন্য ক্ষুদার্ত পৃথিবীতে একটা হীরের আংটি কিনতে পারি। তোমার ভালোবাসার ছোয়া পাওয়ার জন্য দামি রেস্টুরেন্টসহ পার্কে ঘোরা ঘুরি ও বাদাম চিবুতে পারি। কিন্তু একদিন যখন তোমার একটি চক্ষু দুভাগ্যবশত হারিয়ে যাবে, তখন তোমার প্রতি ভালোবাসা দিন দিন কমতে থাকবে। এমনও একদিন আসবে তোমাতে আর সহ্য করতেই পারবো না আর এইটাই বাস্তবতা। মানুষ এই ব্যস্তবতার কাছে হার মেনে যায়।
মন্তব্য যোগ করুন
এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।
মন্তব্যসমূহ
-
মুহম্মদ কবীর সরকার(Mahdi Kaabir) ২১/০৫/২০১৭হ্যা এটাই বাস্তবতা
-
মো: মাসুদুর রহমান ০৩/০৫/২০১৭thanks all
-
রবিউল ইসলাম রাব্বি ০৩/০৫/২০১৭দারুন
-
অপর্ণা পাল(দেবী) ৩০/০৪/২০১৭ভাল
-
সাঁঝের তারা ২৯/০৪/২০১৭ভাল ...