তোমার প্রতীক্ষায়
জানালা খুলে বসে আছি
তোমার প্রতিক্ষায়,
তোমার জন্য চাঁদ মামা,
জোসনা ছড়ায়,
মিটি মিটি জোনাকীরা
পাহারা বসায়।
আসবে তুমি মৃদু্ পায়ে
গোলাপ, জুঁই, বেলী চুঁযে,
গন্ধরাজও সুবাস ছড়ায়
বড্ড বেশি তোমায় ভাবায়;
ঝিঁঝিঁরা সব ডাক থামিয়ে
তুমি আসার প্রহর গুনে,
আসবে তুমি আঁধার ঠেলে
প্রকৃতি ব্যস্ত আয়োজনে...
মন্তব্য যোগ করুন
এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।
মন্তব্যসমূহ
-
ইঞ্জিনিয়ার সজীব ইমাম ১৭/০২/২০১৫অবশ্যই আসবে। দারুন লিখেছেন।
-
ফাহমিদা ফাম্মী ০৫/১১/২০১৩চুপ করে বসে থাকি
থাকি তোমার অপেক্ষায়
এক রাশ ভালবাসা নিয়ে বুকে
তোমাকে পাবার আশায়
খুব ভালো লিখছেন ভাইয়্যা -
সাখাওয়াতুল আলম চৌধুরী. ০৩/১১/২০১৩চমৎকার আবেগের সুন্দর উপস্থাপন।ভালো লাগলো।
-
দাদা মুহাইমিন চৌধূরী ০৩/১১/২০১৩খুব ভালো হয়েছে কবিতা। সে যদি আসে তো করবেন ?