লিখব বলে
কাগজ কলম টেনে নিলাম
লিখব বলে কবিতা
চোখের সামনে ভেসে ওঠল
প্রিয় তোমার ছবিতা।
চুলগুলো সব উস্কুখুস্ক
চোখগুলো টান টান
ভালোবাসা চাইতে গেলাম
ভাঙল পুতুল খান খান।
মন্তব্য যোগ করুন
এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।
মন্তব্যসমূহ
-
ইঞ্জিনিয়ার সজীব ইমাম ১৭/০২/২০১৫সত্যি আপনি অনেক দারুন লিখেন।
-
আরজু নাসরিন পনি ২৯/১০/২০১৩সর্বনাশ !
পুতুল ভেঙ্গে একেবারে খান খান !
ছন্দে ছন্দে মজার কবিতা , পড়ে ভালো লাগলো ।। -
suman ২৮/১০/২০১৩কবিতা ও পিকচারটা অদ্ভুত সুন্দর ...
-
দাদা মুহাইমিন চৌধূরী ২৭/১০/২০১৩অসাধারন হয়েছে।
আচ্ছা এখানে কি ছবিতা ই দিয়েছেন নাকি ছবিটা হবে? -
রাশেদ ভুঁইঞা বিপ্লব ২৭/১০/২০১৩অপূর্ব সুরেলা ছন্দময় শব্দ চয়নে অলংকৃত লেখাটি খুব ভাল লেগেছে কবি।
-
রাখাল ২৭/১০/২০১৩একটি পুতুল ভেঙ্গে গেলে হাজারটির সুযোগ আসে
পড়শীরা তাই করছে ভীড়, আপনারই চারপাশে । -
আহমাদ সাজিদ ২৭/১০/২০১৩ওম্মা। কী ভাল গো। ধন্যবাদ
-
সাখাওয়াতুল আলম চৌধুরী. ২৭/১০/২০১৩ভালো লাগলো।
-
অভিজিৎ দাশগুপ্ত ২৭/১০/২০১৩বাহ্!! সুন্দর...