স্মৃতিচারণ ১
বছর কয়েক আগে
পুতুল খেলার ছলে
করেছি কত কি
সুপারি পাতায় ঘর বুনেছি
ছাদ ছিল তালের পাতায়
এসব এখনো লেখা আছে
হৃদয়ের খাতায়।
পুতুল খেলার ছলে
করেছি কত কি
সুপারি পাতায় ঘর বুনেছি
ছাদ ছিল তালের পাতায়
এসব এখনো লেখা আছে
হৃদয়ের খাতায়।
মন্তব্য যোগ করুন
এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।
মন্তব্যসমূহ
-
ইঞ্জিনিয়ার সজীব ইমাম ১৭/০২/২০১৫সুন্দর স্মৃতি। ছোট লেখাটি ভালো লাগলো।
-
রোদের ছায়া ২২/১১/২০১৩ভালই তো !! চলে=ছলে
-
সায়েম খান ২২/১১/২০১৩চমৎকার টুনি কবিতা। আমার ব্লগে দাওয়াত রইলো।