হয়তো দেখা হবে অথবা হতেই হবে
ফাম্মীঃ
আবার কোন একদিন
কোন এক পথের শেষে
দেখা হবে
দেখা হবে হয়তো সেই
পুরনো বাসাটার গলিতে
জহিরঃ
দেখা যে হতেই হবে
না হলেতো নাই উপায়
এতসব স্মৃতি ভুলে
কোথায় তুমি যাও লুকায়?
দেখা যে হতেই হবে
না হলেতো নাই উপায়
এতসব স্মৃতি ভুলে
কোথায় তুমি যাও লুকায়?
ফাম্মীঃ
হয়তো দেখা হবে
দেখা হবে সেই
রাস্তার মোড়ের
দোকানটাতে।
জহিরঃ
দেখা হবে পথের শেষে
পুরনো সে বাড়িতে
দেখা হবে সে রাস্তার মোড়ে
অথবা সে গাড়িতে।
দেখা হবে পথের শেষে
পুরনো সে বাড়িতে
দেখা হবে সে রাস্তার মোড়ে
অথবা সে গাড়িতে।
ফাম্মীঃ
হয়তো দেখা হবে
এক গুচ্ছ গোলাপ হাতে
হয়তো দেখা হবে
কোন এক জোছনা রাতে।
জহিরঃ
দেখা যে হতেই হবে
না হলেতো নাই উপায়
এক গুচ্ছ গোলাপ হাতে
যেই রাত ভেজা জোছনায়।
দেখা যে হতেই হবে
না হলেতো নাই উপায়
এক গুচ্ছ গোলাপ হাতে
যেই রাত ভেজা জোছনায়।
ফাম্মীঃ
আবার হয়তো দেখা হবে
দেখা হবে আমার
সেই পুরনো
তোমার সাথে।
জহিরঃ
দেখা যে হতেই হবে
না হলেতো নাই উপায়
পুরনো সে তোমার সাথে
বেলি ফুল দিবো খোঁপায়।
দেখা যে হতেই হবে
না হলেতো নাই উপায়
পুরনো সে তোমার সাথে
বেলি ফুল দিবো খোঁপায়।
মন্তব্য যোগ করুন
এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।
মন্তব্যসমূহ
-
ইঞ্জিনিয়ার সজীব ইমাম ১৭/০২/২০১৫দারুন রোমান্টিক কবিতা।
-
সায়েম খান ১২/১১/২০১৩ভালই... ডুয়েট কবিতা পড়লাম। আবৃত্তি শুনলে আরো ভাল লাগতো।
-
রাখাল ১২/১১/২০১৩দারুণতো!
-
ইসমাত ইয়াসমিন ১২/১১/২০১৩মজা পেলাম, অসাধারন হ্যেছে। শুভকামনা রইল।