ভালবাসা ভাললাগা
ভালবাসা ভাললাগা
জগতের সবই ধাঁধাঁ;
কেউ হাসে কেউবা কাঁদে
জগৎটা চলে এভাবেই।
না জেনে দিলে পা
কাটা যাবে হবে ঘা;
জেনে বুঝে করবে পণ
হবে সুখী বাড়বে ধন।
না বুঝে ভালবাসবে
অবশেষে তুমি ফাঁসবে।
জগতের সবই ধাঁধাঁ;
কেউ হাসে কেউবা কাঁদে
জগৎটা চলে এভাবেই।
না জেনে দিলে পা
কাটা যাবে হবে ঘা;
জেনে বুঝে করবে পণ
হবে সুখী বাড়বে ধন।
না বুঝে ভালবাসবে
অবশেষে তুমি ফাঁসবে।
মন্তব্য যোগ করুন
এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।
মন্তব্যসমূহ
-
ইঞ্জিনিয়ার সজীব ইমাম ১৭/০২/২০১৫একদম খাটি কথা।
-
Înšigniã Āvî ০৪/১১/২০১৩valo laaglo tobe jeno shune ki valobasa hoi !!
Hoito tai
aami othik -
চারু মান্নান ০৪/১১/২০১৩খুব খাঁটি কথা কবি
-
সাখাওয়াতুল আলম চৌধুরী. ০৪/১১/২০১৩চমৎকার বলেছেন। সত্যিই তো জেনে শুনে ভালবাসা করলে হয়তো কাঁদতে হবেনা।ভালো লাগলো খুব।
-
মীর শওকত ০৪/১১/২০১৩ছোট্ট কিন্তু ভাবময়! অপূর্ব!!
-
ইসমাত ইয়াসমিন ০৪/১১/২০১৩ভালবাসা তো না বুঝেই হ্য়, বুঝে কি আর কেঊ ভালবাসায় পড়ে। বুঝে যদি ভালবাসায় পড়ে সেটা তো আর ভালবাসায় পড়া হলনা।