পড়শির সাথে শেষ দেখা
পড়শির সাথে শেষ যেদিন দেখা হয়েছিল সেদিন
আমি বসে গভীর মনোযোগে কাজ করছিলাম
কখন যে তুমি এসে আমার সামনে দাঁড়িছো
আমি খেয়ালই করিনি
কত সময় সামনে ছিলে তাও জানিনা।
সেদিন নীরবতা ভেঙ্গে তুমিই প্রথম জিজ্ঞেস করেছিলে-
কেমন আছো ?
আমি অবাক নয়নে তাকালাম তোমার দিকে
তোমারতো আসার কথা ছিলোনা!
কোন রকম বললাম-
ভালো আছি, তুমি ?
তুমি কোন কথা বলোনি
কিছু সময়ের নীরবতা ভেঙ্গে তুমি আবার বললে-
সত্যিই তুমি ভালো আছো ?
হ্যাঁ, তাইতো !
আমি থতমত খেয়ে গেলাম
সত্যিইতো আমার ভালো থাকার কথা না
সেদিনের সে প্রশ্নের জবাব আমি দিতে পারিনি।
মন্তব্য যোগ করুন
এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।
মন্তব্যসমূহ
-
ইঞ্জিনিয়ার সজীব ইমাম ১৭/০২/২০১৫আমি যতবার পড়ি তত ভালো লাগে.......
-
ইঞ্জিনিয়ার সজীব ইমাম ২৫/১২/২০১৪ভালো লাগলো............
-
সাখাওয়াতুল আলম চৌধুরী. ২৫/১০/২০১৩ভালো লিখেছেন ভাই।
-
রাখাল ২৫/১০/২০১৩জবাব চাই দিতে হবে ।
-
দীপঙ্কর বেরা ২৫/১০/২০১৩Behs bhalo . Bhalo laglo
-
আরজু নাসরিন পনি ২৫/১০/২০১৩সত্যিই তো প্রিয়তার অনুপস্থিতিতে ভালো কি আসলেই থাকা যায় ?
খুব সুন্দর প্রকাশ ।
শুভেচ্ছা রইল , জহির । -
সুবীর কাস্মীর পেরেরা ২৪/১০/২০১৩বেশ লেগেছে