জীবনের কথা
কোনো একজন জ্ঞানী বলেছিলেন
"অন্ধকার যখন ঘনিয়ে আসে নিজের ছায়াও নাকি পাশে থাকে না।"
আরেকজন বলেছিলেন
" উপরওয়ালা যখন দেয় দুহাত ভরেই দেয়"
এই কথাগুলো আজ একদম মিলে যাচ্ছে।
সব কিছু যেনো খুব ভালােই বুঝতে পারছি।
জীবন আসলেই খুব বৈচিত্রময়।
মন্তব্য যোগ করুন
এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।
মন্তব্যসমূহ
-
জাফর পাঠান ০৪/০১/২০১৫চমৎকার অনুভূতির প্রকাশনা । আত্বস্থ করলাম। ভালো থাকুন সন্তত।
-
আসাদুজ্জামান নূর ২৯/১২/২০১৪ভালো লাগলো
-
সাইদুর রহমান ২৫/১২/২০১৪বেশ সুন্দর খাঁটি কথা।
অনেক শুভেচ্ছা। -
সায়েম খান ২৪/১২/২০১৪সত্যিই জীবন বৈচিত্র্যময় ...
-
শিমুল শুভ্র ২৩/১২/২০১৪আসলে জীবন বৈচিত্রময় ।খাঁটি কথা - ভালো লাগলো ।
-
এমএসবি নাজনীন লাকী ২৩/১২/২০১৪জটিল বিষয়!!
-
তুহিনা সীমা ২২/১২/২০১৪সেই কোনো এক জ্ঞানী কি আপনি নাকি? ভালো লাগলো আপনার জীবনের কথা।
-
রক্তিম ২২/১২/২০১৪অন্ধকারে ছায়া পড়ে না । উপরওয়ালা সত্যি দুহাত ভরে দেয়না । আপন কৃতকর্মের ফল মানুষ নিজে পায় । কখনো কখনো অন্য মানুষের হাত থাকে।
-
অনিরুদ্ধ বুলবুল ২২/১২/২০১৪মন্তব্য করতেও ভয় হয় - কখন আবার ব্যান করে বসি।
আপনার আগের পোস্টটি ব্যান হওয়ার কারণ না কি আমিই!
যতদূর জানি - কোন লেখার বিষয়ে আপত্তি জানাতে হলেও সেখানে উপযুক্ত কারণ উল্লেখ করতে হয় যে, কি কারণে লেখাটা ব্যান হওয়া উচিৎ। তারপর এ্যডমিন বিবেচনা করেন লেখাটা ব্যান হবে কি হবে না। যদি ব্যান করেন তখন সেই আপত্তির কথা জানিয়ে পোস্টদাতাকে একটা নোটিস দিতে পারেন।
এখানে তো দেখছি যে কেউ যখন খুশী কোন লেখা ব্যান করে দিতে পারবেন। চাইলে আপনিও আমার কোন লেখা ব্যান করতে কোন কারণ লাগবে না! সে কারণেই বিষয়টা এ্যডমিনের নজরে আনা দরকার ছিল।
একটা বানান ঠিক করে নিন বিচিত্রময়>বৈচিত্রময়...
ভাল থাকুন।
শুভ সকাল -