ভালোবাসা আর স্বপ্ন
আজ ও আমার সামনে আসলো।
আমরা একই অফিসে জব করি।
কলিগ তাই অফিসের প্রয়োজনে আমাদের কে একসাথে অনেক কাজ করতে হয়। তেমনি আজ অফিসের একটি প্রজেক্ট প্রেজেন্টেশনের প্রয়ােজনে এক সাথে ফটোসুট করতে হলো। একপর্যায়ে আমরা সেলফি তোলার কথা চিন্তা করলাম। আর তাই দুজনকে ক্লোজ থেকে আরো ক্লোজ হতে হলো। এক পর্য়ায়ে কিছু ভুল আর কিছু ইচ্ছায় কিছু ভালোবাসায় একজনের ঠোটের সাথে অন্যজনের ঠোটের আলতো স্পর্শ একটু হালকা থেকে একটু গাঢ়।
আর তারপর......না লজ্জায় লাল হয়ে যাচ্ছি। আর বলতে পারবো না।
সেই সুন্দর অনুভুতিটা শেষ হতে না হতেই আমার রুমমেট নক করলো। কি ব্যাপার ভাইয়া আজ অফিস যাবেন না। টাইম তো অনেক হয়েছ। তারপরই বুঝতে পারলাম এ যে শুধুই আমার স্বপ্ন।
সরলতার প্রতিমা।
সুন্দরের রানী,
ভালোবাসার গোলাপ, মিষ্টি ময়না, তোতা পাখি, টিয়া পাখি যাই বলি না কেনো কেমন যেনো কম হয়ে যায় কোনো সংজ্ঞাই যেনো তার সাথে ঠিক যায় না।
আমি ওকে প্রচন্ড লাভ করি। অনেক বার অনেক ভাবে বুঝিয়েছি। কখনো মুখ ফুটে বলতে পারি নাই। অনেকের মাধ্যমে বলেছি। সে বুঝে জানে তবুও না জানা না বোঝার ভাব সেও যেনো এক অন্যরকম ভালো লাগা।
ও চায় আমি নিজে বলি কিন্তু জানি না সেই দিন কবে আসবে যেই দিন আমি ওর চাওয়া মতো ও কে গিয়ে বলবো হ্য সুইটি লাভ ইউ সো মাচ।
আর এক দিন ওর সম্পর্কে ডিটেইলস বলবো.............
মন্তব্য যোগ করুন
এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।
মন্তব্যসমূহ
-
বিজয় ০৮/১২/২০১৪Thanks
-
বিজয় ০৭/১২/২০১৪thats good
-
তুহিনা সীমা ০৭/১২/২০১৪ভালোবাসার মানুষের যেই উপমা দিলেন তা সত্যি প্রশংসার দাবিদার। আর সুন্দর মিষ্টি স্বপ্ন। অনেক সুন্দর অনিভুতি ভালো লাগলো।
-
আসাদুজ্জামান নূর ২৯/১১/২০১৪সুন্দর লেখার জন্য আপনাকে অভিন্দন
-
স্বপন শর্মা ২৭/১১/২০১৪ভালোই বলতে হবে...
-
ইফতেখারুল আলাম বাঁধন ২৬/১১/২০১৪স্বপ্নটা কিন্তু দারুন ছিল । সাধনা করেও প্রিয় মানুষটি কে নিয়ে স্বপ্ন দেখার সৌভাগ্য সবার সবসময় কপালে জোটেও না । এমন স্বপ্ন দেখার মুহূর্তে যে অনুভূতি তা ভাষায় প্রকাশের মতো না । দেখতে থাকুন । স্বপ্নই বাঁচিয়ে রাখে আশাকে । আর আশা বাচিয়ে রাখে আমাদের ভেতর টা কে । আমরা তো ভেতর থেকেই মরতে বসেছি সবাই । স্বপ্ন দেখতে ভুলে যাচ্ছি । যেটুকুও দেখি তার বেশিরভাগি দুঃস্বপ্ন নয়তো কাড়ি কাড়ি টাকার স্বপ্ন । দেখতে থাকুন ভাই এরকম স্বপ্ন ।
-
অ ২৪/১১/২০১৪বলে ফেলেন যত তাড়াতাড়ি সম্ভব নয়তো অন্য কেউ বলে ফেলবে । সাবধান ।
-
আলোকিত অন্ধকার ২৪/১১/২০১৪সেলফি তুলতে গিয়ে, অসাবধানে ঠোঁটে ঠোঁট !!! এটা স্বপ্ন না হয়ে উপায় আছে !!
-
... ২৪/১১/২০১৪সুন্দর ভাবনা!
কোথাও কোন গল্প করতে না পারলে আমার মতো মানুষকে ধার করে নিয়ে যাবেন। গল্পের শুরু হবে বাতাস থেকে, তারপর চলতে্ই থাকবে বিচ্ছিন্ন না হওয়া পর্যন্ত .... ( একটু হাসি)
ভালো থাকুন । -
সাইদুর রহমান ২৩/১১/২০১৪বাহ চমৎকার ভাবনা।
আর গল্পটিও।
শুভেচ্ছা জানবেন।