আমাদের বিটিভি
আটটার খবর
বাবা, দেশটা কিন্তু অসাম চলছে! খারাপ কোনো কিছু ঘটছে না!
বেয়াদব ছেলে, এত মিথ্যা শিখেছিস কোথা থেকে, হ্যাঁ? তোকে না বলেছি মিথ্যাবাদী বন্ধু আর বিটিভি—এই দুইটা জিনিস এড়িয়ে চলবি!
রুপচর্চা বিষয়ক অনুষ্ঠান
কী এমন বলেছ যে উপস্থাপিকা রেগে আগুন হয়ে গেল?
আমি শুধু বলেছি, তোমাদের অনুষ্ঠানটা টিভির চেয়ে রেডিওতে হলে বেশি বিশ্বাসযোগ্য হতো!
স্টুডিওতে আছেন বিশিষ্ট রন্ধনশিল্পী শায়লা পারভিন। তাঁর কাছে জানতে চাই, কেমন ছিল আজকের ম্যাচটি?
ম্যাচটি সত্যিই অসাধারণ ছিল, চুলার কাছে নিয়ে একটা টোকা দিতেই ফশশশ করে জ্বলে উঠল!
প্রত্নতাত্ত্বিক নিদর্শন
তোরে না বললাম পুরোনো জিনিসপত্র, স্থাপত্য দেখানোর জন্য, টিভির সামনে নিয়া আসলি ক্যান?
আরে, অন্য সব পরে, আগে বিটিভি দ্যাখ। এর চেয়ে বড় কোনো প্রত্নতাত্ত্বিক নিদর্শন হইতেই পারে না!
আমি তোমাকে বিটিভির মতো ভালোবাসি!
কী? বিটিভির মতো! একঘেয়ে, না?
আরে নাহ্! বিটিভির মতোই অপরিবর্তনীয়। পঞ্চাশ বছর কেটে যাবে কিন্তু আমার ভালোবাসা একটুও বদলাবে না!
মাঝে মাঝে মনে হয় অতীতে ফিরে যাই। কিসসু ভালো লাগে না।
বিটিভি দেখলেই পারিস। মনে হবে পঞ্চাশ বছর আগের কোনো এক সময়ে চলে গেছিস!
আমরা এমন একটি দেশ চাই, যেখানে কোনো অন্যায় নেই, দুর্নীতি নেই, সমস্যা নেই...
বুঝছি, আপনি সারা দিন বিটিভি দেখতে চান।
কালেক্টেড ফরম রস-আলো
মন্তব্য যোগ করুন
এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।
মন্তব্যসমূহ
-
আবিদ আল আহসান ০৭/১২/২০১৪অসাম
-
সুদীপ্তবিশ্বাস ০৭/১২/২০১৪অসাম
-
জাফর পাঠান ০২/১২/২০১৪হা...হা...হা... বেশ মজা সঙ্গে নিয়ে গেলাম ভাই। বিটিভি-এখন স্তুতি টিভি, তাই সবাই এড়িয়ে চলে নিরাপদ বোধ করে। ভালো থাকুন ভাই ।
-
বিজয় ২৫/১১/২০১৪Valoi to...ha..ha..ha...
-
অ ২৪/১১/২০১৪বেশ মজা পেলাম ।
-
... ২৪/১১/২০১৪ভালোই লিখেছেন। তবে, 'রূপচর্চা বিষয়ক অনুষ্ঠান' বেশ লাগলো।
-
অনিরুদ্ধ বুলবুল ১৯/১১/২০১৪রসে ফোঁটাগুলো বেশ দিয়েছেন গুরু তবে, প্রথম লাইনেই গনেশ ... আবার দেখুন!
শুভেচ্ছা - -
রক্তিম ১৯/১১/২০১৪আপনাদের বিটিভি দেখা হয়নি মানে আমরা দেখতে পায়না । তাই কোনো মন্তব্য নয় । তবে একটা কথা মনে বাবা মা আর রোজ একথালা সাদা ভাত মনে হ্য় কোনদিন ও পুরনো হয় না । ভালো থাকবেন ।
-
তুহিনা সীমা ১৯/১১/২০১৪এই না হলে আমাদের বিটিভি.........................
-
একনিষ্ঠ অনুগত ১৯/১১/২০১৪দুঃখের বিষয় বাস্তব আজ কৌতুক হয়ে গেছে...।।