জানা অজানা মজাই মজা
চাকরির ইন্টারভিউ বোর্ডকে ভড়কে দিতে চান? ইন্টারভিউ রুমে ঢুকেই প্রশ্ন করতে শুরু করুন!
: আমি কি আসতে পারি?
: আমি কি বসতে পারি?
: আমাকে কি প্রশ্ন করবেন?
: আমি কি প্রশ্নের উত্তর পারব?
: আমি উত্তর না দিতে পারলেও কি চাকরিটা হবে?
HIV—লেখাটা দেখে ভড়কে গেলেন? এটা তো রোমান ভাষার হাইফাইভ!
শতকরা ২৮ ভাগ মানুষই শতকরার অঙ্ক করতে পারে না।
যেকোনো কাজে দ্রুত ওপরে ওঠার শর্ত কিন্তু একটাই! লিফট।
নিয়ম ভেঙে অন্যায় করার চেয়ে নিয়ম পালন না করার চেষ্টা করুন!
বোকাদের কখনোই প্রশ্ন করবেন না, তারা সব সময় আপনাকে উল্টো প্রশ্ন করবে। কখনো ভেবেছেন, এটা তারা কেন করে? তাদের জিজ্ঞেস করে দেখতে পারেন।
কখনোই সুযোগের অপেক্ষায় বসে থাকবেন না। ঘুমান, দৌড়ান, খেলাধুলা করুন; সুযোগ এসে ঠিক তখনই আপনাকে খুঁজবে।
কখনো সন্দেহবাদীদের সন্দেহ করবেন না।
আপনার অফিসে আপনিও হতে পারেন জাদুকর! কেউ কোনো কাজ দিলে হাওয়া হয়ে যান!
সূত্র: মিনি জোকস ডটকম, যুক্তরাষ্ট্র
মন্তব্য যোগ করুন
এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।
মন্তব্যসমূহ
-
... ২৪/১১/২০১৪
-
রক্তিম ১৮/১১/২০১৪আমি বলে দিলেই ভালো নইলে খারাপ এমন নয় । ভালো সবসময় ভালো । তবে না ড় কোনো কথা নয় । আজ এই টুকুই বেশ । বেশি কখন বেশি হয়ে যাবে । চু.....................প মুখে আঙ্গুল দিলাম ।
-
অগ্নিপক্ষ ১২/১১/২০১৪ভালো!
-
তুহিনা সীমা ১১/১১/২০১৪মজায় মজায় কিছু জ্ঞানের কথা ভালো লাগলো। বিশেষ করে সুযোগের অপেক্ষায় বসে থাকবেন না কথাটা বেশ ভালো লাগলো।
-
পরিতোষ ভৌমিক ০৯/১১/২০১৪হাঃ হাঃ হাঃ, ভাল লাগল ।
-
স্বপ্নীল মিহান ০৮/১১/২০১৪ভালো লাগল
-
রেনেসাঁ সাহা ০৮/১১/২০১৪সেই সেই,,,, আপনার নিজের মস্তিষ্কপ্রসূত এগুলি?
-
অনিরুদ্ধ বুলবুল ০৮/১১/২০১৪টিপস্ গুলো তেদর চাকুরী প্রার্থীর বেশ কাজে আসবে।
ভাল হইছে গুরু।
পড়ে চিন্তা করলাম।