আপনার দৃষ্টি আর্কষন করছি
কোরবানীর ঈদ খুবই কাছে চলে এসেছে। এমন সময়ে একটি আবেদন কিংবা অনুরোধ বলতে পারেন। এটা কোনো সাধারন মানুষের কাছে নয়। এই আবদেন টি আমাদের মনিবদের কাছে। মনিবদের বলতে আমি আমাদের দেশের বিভিন্ন অফিস আদালত. ফ্যাক্টরি কারখানা মালিকদের কে বোঝাচ্ছি। ঈদের আগে অবশ্যই আমাদের শ্রমিক ভাই বোনদের এবং অফিসে, আপনাদের অধিনস্ত সকল কর্মকর্তা কর্মচারীদের পাওনা বেতন ও বোনাস পুরোটা সুষ্ঠু রুপে বুঝিয়ে দিন। এটি আমাদের ন্যায্য অধিকার। আপনার হয়তো এতে খুব বেশি ক্ষতি হবে না তবে গরিব শ্রেনীর লোকদের অনেক উপকার হবে। অনেকেই হয়তো ভাবছেন অর্ধেক বেতন দিয়ে শ্রমিকদের কে বিদায় করে দিবেন। তাদের কে বলছি একটু ভেবে দেখবেন কি ই বা বেতন আর কি ই বা বোনাস তাকেও যদি ভাগ করে ফেলেন তাহলে আর কিই বা থাকে? বিষয়টা একটু নৈতিকতার সাথে ভেবে দেখবেন। আজ আপনি হয়তো অনেক বড় কিন্তু যে কোনো মূহুর্তে যে কোনো কিছু হওয়াই অসাভাবিক নহে.. .. . . . . . . . . . .
মন্তব্য যোগ করুন
এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।
মন্তব্যসমূহ
-
একনিষ্ঠ অনুগত ০১/১০/২০১৪অনেক শিল্প কারখানার মালিক আছেন যারা সঠিক সময়ে বেতন বোনাস দিয়ে থাকেন। তাদের জন্য আমার আন্তরিক দোয়া ও শুভেচ্ছা।
-
মোঃ সোহেল মাহমুদ ২৬/০৯/২০১৪ভালো লাগলো পড়ে, সত্যিই ভাবতে ইচ্ছে করছে আমাদের দেশে অনেক ভালো মানুষ আছে যারা তাদেরকে নিয়ে চিন্তা করে। ধন্যবাদ আপনাকে আপনি তাদেরকে নিয়ে ভাবছেন..
-
অ ২৫/০৯/২০১৪ভাল কথা বলেছেন ।সামনের মাসের প্রথম সপ্তাহে ঈদ । সেক্ষেত্রে এ মাসের বেতন +বোনাস আমাদের অবশ্যই প্রাপ্য ।