এক জুতোজোড়া চুরি এবং বাংলাদেশের অপমান
দীর্ঘ ১১ বছর পর বাংলাদেশে টেস্ট সিরিজের খেলতে এসে শুরুতেই মুখ থুবড়ে পড়েছে ক্রিকেট পরাশক্তি অস্ট্রেলিয়া। প্রথম ম্যাচে তামিম-সাকিবের নৈপূণ্যে ২০ রানে পরাজিত হয় অস্ট্রেলিয়া দল।
অস্ট্রেলিয়া-বাংলাদেশের মধ্যকার দুই ম্যাচ টেস্ট সিরিজের শেষ ম্যাচ খেলতে দু’দলই এখন অবস্থান করছে চট্টগ্রামে। ঈদের দিন বলে ছুটিতে মুশফিকবাহিনী, অনুশীলনে স্টিভেন স্মিথের দল। কিন্তু মুসলিম হওয়ায় ঈদের নামাজে সামিল হয়েছিলেন অজি ব্যাটসম্যান উসমান খাজা। সেই নামাজে গিয়েই পড়লেন বিপাকে। খোয়ালেন নিজের জুতো!
জানা গেছে, শনিবার সকালে চট্টগ্রামের দামপাড়া পুলিশ লাইন ঈদগাহ মাঠে ঈদের নামাজ আদায় করেন মুমিনুল হক, সাব্বির রহমান রুম্মান ও নাসির হোসেনের মত ক্রিকেটাররা। সঙ্গে ছিলেন অস্ট্রেলিয়ার ব্যাটসম্যান উসমান খাজা ও আম্পায়ার আলিম দার। সেখানেই নামাজ পড়তে গিয়ে বিড়ম্বনায় পড়েন খাজা। নামাজ শেষে আর নিজের জুতোজোড়া খুঁজে পাননি তিনি। বলা হচ্ছে, কোন ছিঁচকে চোর পাকিস্তানি বংশোদ্ভূত এই টপ অর্ডার ব্যাটসম্যানের জুতো চুরি করেছে।
মন্তব্য যোগ করুন
এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।
মন্তব্যসমূহ
-
মোঃ নূর ইমাম শেখ বাবু ২৮/০৪/২০১৮হাহাহা
-
কামরুজ্জামান সাদ ০৪/০৯/২০১৭এটা লেখার শিরোনাম! নিঃসন্দেহে দেশের ভাবমূর্তি নষ্ট হলো,,
-
আব্দুল হক ০৩/০৯/২০১৭চুর তার কাজ টিকঠাক করেছে ,বেশ সুন্দর লিখেছেন, ধন্যবাদ!!
-
সাইয়িদ রফিকুল হক ০২/০৯/২০১৭চোরের বংশ।