পৌরুষ
[আমাদের পাড়ার সাপ্তাহিক ঘটনা]
''...তোমারই পথপানে চাহি
আমারই পাখি গান গায়...''
(হঠাৎ ধুপধাপ, গান বন্ধ)
ওও রাধারাণীর শরীর হেলিয়ে আবার গান শোনা হচ্ছিল পোজ দিয়ে আধখোলা পিঠে এলোচুল ছড়িয়ে--ওহ্ কাব্য এসে গেল মাইরি তা কে আসবে শুনি যে দরজাটা হাট করে খোলা সন্ধেবেলা দিয়ে বাতি বাঁদি বলে হলাম সতী দাঁড়া কোন শুয়োরের বাচ্চা কেষ্ট আসে দেখি আজ হাতেনাতে ধরব সালা লুকিয়ে লুকিয়ে চুমাচাটি হাতে পাই একবার সালার খবর আছে কেলিয়ে কিশোরী ছেঁড়া মশারি যদি না করেছিতো আমার বাপের নামে দশটা--স-সালা ফাঁকে কাজ করি ব'লে ভেবেছ কিছুই জানি না আমার বুঝি লোক নেই আবার বলে কিনা আমি মাতাল বেশ করি মদ খাই শালি তোর বাপের টাকায় খাই...!
''...তোমারই পথপানে চাহি
আমারই পাখি গান গায়...''
(হঠাৎ ধুপধাপ, গান বন্ধ)
ওও রাধারাণীর শরীর হেলিয়ে আবার গান শোনা হচ্ছিল পোজ দিয়ে আধখোলা পিঠে এলোচুল ছড়িয়ে--ওহ্ কাব্য এসে গেল মাইরি তা কে আসবে শুনি যে দরজাটা হাট করে খোলা সন্ধেবেলা দিয়ে বাতি বাঁদি বলে হলাম সতী দাঁড়া কোন শুয়োরের বাচ্চা কেষ্ট আসে দেখি আজ হাতেনাতে ধরব সালা লুকিয়ে লুকিয়ে চুমাচাটি হাতে পাই একবার সালার খবর আছে কেলিয়ে কিশোরী ছেঁড়া মশারি যদি না করেছিতো আমার বাপের নামে দশটা--স-সালা ফাঁকে কাজ করি ব'লে ভেবেছ কিছুই জানি না আমার বুঝি লোক নেই আবার বলে কিনা আমি মাতাল বেশ করি মদ খাই শালি তোর বাপের টাকায় খাই...!
মন্তব্য যোগ করুন
এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।
মন্তব্যসমূহ
-
সাঁঝের তারা ২০/০৮/২০১৭বেশ
-
ডঃ সুজিতকুমার বিশ্বাস ২০/০৮/২০১৭বেশ মজার!
-
মোনালিসা ২০/০৮/২০১৭মারাত্নক হইছে