ভুতের আড়ালে
অনেক দিন আগের কথা। তখন জঙ্গলের অভাব ছিল না। সেই জঙ্গল এর পাশ দিয়ে, মধ্যে দিয়ে রাস্তাও চলে যেত। তেমনই এক রাস্তায় এক সময় ভুতের উত্পাত শুরু হল। সেরাস্তা দিয়ে লোক চলাচল কমে গেলে আশে পাশেও সেই উপদ্রব শুরু হল।
এক সাহসী লোক ব্যাপারটা বোঝবার জন্য সেখানে যায়। হঠাত দেখে এক বিকট দর্শন মহিলা তার দিকে তেড়ে আসছে। তখন সাহসী লোকটি তার হাত চেপে ধরে। এরপর মহিলাটি কেঁদে ফেলে।
জানা যায় তাকে একজন acid ঢেলে ঝলসে দিয়েছিল। ফলে জীবন যাপন দুঃসহ হয়ে ওঠে। এরকম সময়ে বাঁচার তাগিদে জঙ্গলে আশ্রয় নিয়ে এভাবে বেঁচে থাকত সে।
এক সাহসী লোক ব্যাপারটা বোঝবার জন্য সেখানে যায়। হঠাত দেখে এক বিকট দর্শন মহিলা তার দিকে তেড়ে আসছে। তখন সাহসী লোকটি তার হাত চেপে ধরে। এরপর মহিলাটি কেঁদে ফেলে।
জানা যায় তাকে একজন acid ঢেলে ঝলসে দিয়েছিল। ফলে জীবন যাপন দুঃসহ হয়ে ওঠে। এরকম সময়ে বাঁচার তাগিদে জঙ্গলে আশ্রয় নিয়ে এভাবে বেঁচে থাকত সে।
মন্তব্য যোগ করুন
এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।
মন্তব্যসমূহ
-
সৈয়দ আলি আকবর, ২৮/০২/২০১৬ভুত ভয় হয় হাহা
-
পরিতোষ ভৌমিক ১৬/০১/২০১৫আস্ত একটা উপন্যাস লিখে দিলেন যেন.........শুভেচ্ছা জানাই লেখককে ।
-
রইসউদ্দিন গায়েন ০৫/১১/২০১৪লেখককে ধন্যবাদ! এত কম কথায় এত ভাল গল্প শোনালেন যে প্রশংসা না করে উপায় নেই। অ্যাসিডে ঝলসে যাওয়া মহিলার জন্য খুব দুঃখ পেলাম! আচ্ছা ভাই,আর একটু বলবেন কি যে এর সম্ভাব্য কারণ কী হতে পারে?...ভাল থাকুন!
-
রূপক বিধৌত সাধু ০২/১১/২০১৪আহা! কষ্ট লাগলো ।
-
মঞ্জুর হোসেন মৃদুল ২৩/১০/২০১৪ভাল লাগল।
-
ইঞ্জিনিয়ার সজীব ইমাম ২৩/১০/২০১৪ইয়াসিড অর এসিড?