পাকিস্তানিরা বাঙ্গালির ওপর ক্ষীপ্ত হয়ে পড়েছিলো
পাকিস্তানিরা বাঙ্গালির ওপর ক্ষীপ্ত হয়ে
পড়েছিলো, সোনার দেশ কে কেড়ে নেওয়ার জন্য। মা-বাব ভাই বোন একের পর এক গুলি করে হত্যা করেছিলো, শুধু তাই নই শিশুদের পর্যন্ত গুলি করে হত্যা করেছে,, মা বোনদের ওপর নির্যাতন করেছে। তাদের এক একটা দিন অভিশাপের দিন। তারা শুধু অভিশাপ দিয়ে গেছে, পাকিস্তানের পতন ঘটানোর জন্য। তাদের চোখের পানি আমার অনুভবে জেগে ওঠে। তাদের পবিত্র রক্তে ভরা আমাদের এই দেশ, এই দেশের মাটি।
পড়েছিলো, সোনার দেশ কে কেড়ে নেওয়ার জন্য। মা-বাব ভাই বোন একের পর এক গুলি করে হত্যা করেছিলো, শুধু তাই নই শিশুদের পর্যন্ত গুলি করে হত্যা করেছে,, মা বোনদের ওপর নির্যাতন করেছে। তাদের এক একটা দিন অভিশাপের দিন। তারা শুধু অভিশাপ দিয়ে গেছে, পাকিস্তানের পতন ঘটানোর জন্য। তাদের চোখের পানি আমার অনুভবে জেগে ওঠে। তাদের পবিত্র রক্তে ভরা আমাদের এই দেশ, এই দেশের মাটি।
মন্তব্য যোগ করুন
এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।
মন্তব্যসমূহ
-
দেবজ্যোতিকাজল ১১/০৩/২০১৬
-
জয়শ্রী রায় মৈত্র ২৯/০২/২০১৬যদি গল্প বিষয়শ্রেণীতে লিখতে চান তবে তথ্যের সাথে সংমিশ্রণ করে আপনার মনের গভীর থেকে উঠে আসা কোন একটা সুন্দর কাহিনী আমাদের উপহার দিন । শুভেচ্ছা রইল ।
-
এম মাসুদ আলম ২৮/০২/২০১৬বাংলাদেশ-পাকিস্তান ক্রিকেট ম্যাচ চলছে। হঠাৎ পাকিস্তান একটা ছক্কা মারলো সাথে সাথে অনেকে হাততালি দিলো। এরা করা? ঘটনাটি বাংলাদেশের একটি গ্রামে চা দোকানে।
-
দেবব্রত সান্যাল ২৪/০২/২০১৬ঠিক ঠাক তথ্য দিয়ে গুছিয়ে লিখুন।
পাকি তো এখনও বাংলাদেশের প্রতি খারাপ আচারণ করছে ৷